মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজার পাশ্ববর্তী হাবিবপুর এলাকার খানকা শরীফের সামনে স্থানান্তর - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১১ এপ্রিল, ২০২০

মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজার পাশ্ববর্তী হাবিবপুর এলাকার খানকা শরীফের সামনে স্থানান্তর


মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজার পাশ্ববর্তী হাবিবপুর এলাকার খানকা শরীফের সামনে স্থানান্তর





তায়িন আহম্মেদ রাতুলঃ করোনা ভাইরাসের সংক্রমন রোধে নারায়ণগন্জ সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা এলাকার কাঁচাবাজার পাশ্ববর্তী হাবিবপুর এলাকার খানকা শরীফের সামনে স্থানান্তর করা হয়েছে।





সোনারগাঁয়ের অন্যতম বাজার মোগরাপাড়া চৌরাস্তা  এখান থেকে আশপাশের প্রতিটি বাজারে শাকসবজি তরিতরকারি পাইকারি নিয়ে  বিক্রি করা হয়।
প্রতিদিন ভোর থেকে এ বাজার জমে উঠে রাত অব্দি চলতো। কিন্তু বর্তমান করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে উপজেলা প্রশাসন আজ শনিবার থেকে বাজারটি সেখানে স্থানান্তর করেন। চৌরাস্তা বাজারে অল্প জায়গায় গাদাগাদি করে মানুষকে বাজার করতে হতো। এতে করোনা সংক্রমনের ঝুঁকি অনেক বেড়ে যাওয়ার সম্ভাবনা দেখা দেয়ায় সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সাইদুল ইসলাম বাজারটি হাবিবপুর খানকাশরিফ মাঠে খোলা স্থানে বসার জন্য দোকানীদেরকে নির্দেশ দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশ ক্রমে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত খানকাশরিফ মাঠে অস্থায়ী কাঁচাবাজার হিসেবে ব্যবহৃত হবে।





চৌরাস্তা থেকে খানকা শরীফ মাঠে বাজার স্থানান্তরের জন্য সহযোগিতা করেন নারায়ণগন্জ জেলার স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক জাবেদ রায়হান জয়।
এসময় উপজেলা নির্বাহি কর্মকর্তা সাইদুল ইসলাম বাজারের এমন সুন্দর একটি জায়গায় দেয়ার জন্য জাবেদ রায়হান জয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন।





শনিবার সকালে বাজার করতে আসা ক্রেতারা জানান, চৌরাস্তা বাজার থেকে কাঁচা বাজারটি খানকাশরিফ মাঠে স্থানান্তর করায় সাধারণ মানুষের জন্য খুবই ভাল হয়েছে।এখানে আগের মতো গাদাগাদি করে জিনিসপত্র কিনতে হয় না। যথেষ্ট জায়গা থাকার কারণে নিরাপদ দূরত্ব বজায় রেখে মানুষ তাদের প্রয়োজনীয় বাজার সদাই কিনতে পারছেন। ফলে করোনা ভাইরাস সংক্রমনের ঝুঁকি কমেছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭