সোনারগাঁয়ে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মানববন্ধন ও নারী সমাবেশ অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০

সোনারগাঁয়ে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মানববন্ধন ও নারী সমাবেশ অনুষ্ঠিত


সোনারগাঁয়ে  আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মানববন্ধন ও নারী সমাবেশ অনুষ্ঠিত





আজকের সংবাদ ডেস্কঃ প্রজন্ম হোক সমতার সকল নারীর অধিকার এই প্রতিপাদ্য নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে  আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মানববন্ধন ও নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।





বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সোনারগাঁ উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদফতরের আয়োজনে উপজেলা চত্তর হতে শুরু হয়ে বিভিন্ন সড়ক পদক্ষিন করে এ মানববন্ধন ও নারী সমাবেশ অনুষ্ঠিত হয়।





এসময় বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম তিনি তার বক্তব্যে বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে সমাজে নারীরা বিভিন্নভাবে অবহেলিত ছিলেন। আজ নারী নির্যাতন হলেও তার প্রতিকার হচ্ছে,নারীরা সরকারের বিভিন্ন সেক্টরে কর্মরত রয়েছেন।পূরুষ শাসিত সমাজ ব্যবস্থায় বর্তমানে বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে নারীরা আজ কর্মমুখী হয়ে সাবলম্বী হচ্ছেন।





তিনি আরও বলেন,নারী পূরুষের বৈষম্য দূর করে সমতার মাধ্যমে এই জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বির্নিমাণে তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে।নারী দিবসে তৃণমূল পর্যায় থেকে শুরু করে সব ক্ষেত্রে নারীর ক্ষমতায়ন ও উপস্থিতি নিশ্চিত করতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।





উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তার,উপজেলা সমাজসেবা অফিসার সাকিবা সুলতানা,ইউডিডিএফ শাহানারা আঁচল,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম,প্রাথমিক শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস,উপজেলা কৃষি কর্মকর্তা মনিরা আক্তার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহমুদা আক্তার, জাতীয় মহিলা সংস্থা,মহিলা আওয়ামী লীগ,স্বেচ্ছাসেবী সমিতি ও এন জি ও কর্মকর্তা,নারী নেত্রি আলেয়া আক্তারসহ ছাত্র ছাত্রীবৃন্দ ।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭