সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৫ মার্চ, ২০২০

সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা


সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলা নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।





রোববার(১৫মার্চ) রাত সাড়ে আটটার দিকে সোনারগাঁ পৌর এলাকায় অবস্থিত রয়েল রিসোর্টে অনুষ্ঠিত কর্মী সভায় মোঃ মোস্তফা মেম্বার(প্যানেল চেয়ারম্যান)কে সভাপতি ও মোঃ সাকিব হাসান জয় কে সাধারণ সম্পাদক করে নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।





এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ)আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,যুগ্ম মহাসচিব ও স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি লিয়াকত হোসেন খোকা।





বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আবু নাইম ইকবাল ও নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক হাজী মোঃ জাবেদ রায়হান জয়।





এসময় বক্তব্য রাখেন,উপজেলা জাতীয় পার্টির নেতা শহিদ,সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টি নেতা মহিউদ্দিন,নব গঠিত নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মোঃমোস্তফা মেম্বার,সাধারণ সম্পাদক মোঃ সাকিব হাসান জয়,নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের  হালিম মেম্বার,বাহাউদ্দিন মেম্বার,নূরুল ইসলাম মেম্বার,নেহাল উদ্দিন নেহাল মেম্বার,মরিউম মেম্বার,রুবিনা মেম্বার।





পরে নব গঠিত নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির নেতা-কর্মীরা প্রধান অতিথি নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, যুগ্ম মহাসচিব ও স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি লিয়াকত হোসেন খোকার হাতে ফুলের তোড়া তুলে দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।





এসময় জাতীয় পার্টি ও এর অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭