সোনারগাঁ উপজেলা আঃলীগ আহবায়ক কমিটির বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৪ মার্চ, ২০২০

সোনারগাঁ উপজেলা আঃলীগ আহবায়ক কমিটির বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন


সোনারগাঁ উপজেলা আঃলীগ আহবায়ক কমিটির বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন।





আজকের সংবাদ ডেস্কঃ ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুম এর নেতৃত্বে শতাধিক গাড়ি বহর নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।





বুধবার (৪মার্চ) সকালে সোনারগাঁ মেঘনা শিল্প নগরী হতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে গিয়ে এ শ্রদ্ধা জানানো হয়।





নারায়ণগঞ্জ জেলা আ,লীগের সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক এবং পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর নেতৃত্বে সোনারগাঁ উপজেলা জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সদস্যসহ কয়েক হাজার নেতাকর্মী ও শতাধিক গাড়ি বহর নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌছে সেখানে চিরনিদ্রায় শায়িত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।





শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর সমাধিস্থলে দোয়া মাহফিলের আয়োজন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত শেষ করেন মোনাজাত শেষে তারা বিকেলেই ঢাকার উদ্দেশ্যে রওনা দেন।
এসময় উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়া,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আহ্বায়ক কমিটি সদস্য প্রফেসর ডা.আবু জাফর চৌধুরী বিরু,উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু,সোনারগাঁ জনপ্রতিনিধি ঐক্য ফোরামের বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক,শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফ,সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ানসহ  আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭