করোনা ভাইরাস থেকে মুক্তি ও বঙ্গবন্ধুর জন্য দোয়া করতে এমপি খোকার চিঠি সকল ধর্মীয় প্রতিষ্ঠানে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৯ মার্চ, ২০২০

করোনা ভাইরাস থেকে মুক্তি ও বঙ্গবন্ধুর জন্য দোয়া করতে এমপি খোকার চিঠি সকল ধর্মীয় প্রতিষ্ঠানে


করোনা ভাইরাস থেকে মুক্তি ও বঙ্গবন্ধুর জন্য দোয়া করতে এমপি খোকার চিঠি সকল ধর্মীয় প্রতিষ্ঠানে





আজকের সংবাদ ডেস্কঃ করোনা ভাইরাস থেকে দেশবাসীকে নিরাপদ রাখতে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার স্বজনদের রূহের মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় সোনারগাঁয়ের প্রায় দেড় হাজার মসজিদ, মাদরাসা, এতিমখানা ও শিক্ষা প্রতিষ্ঠানে পবিত্র কুরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করতে চিঠি দিয়েছেন সাংসদ লিয়াকত হোসেন খোকা। এমপি খোকার উদ্যোগে এসব প্রতিষ্ঠানে ১৭ মার্চ পর্যন্ত পবিত্র কুরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। এছাড়া উপজেলার অন্যান্য ধর্মীয় উপাসনালয়েও বিশেষ প্রার্থনা করা হবে।
জানা যায়, বাংলাদেশে করোনা ভাইরাস আক্রান্ত ব্যক্তির সন্ধান পাওয়া যাওয়ায় গোটা দেশে এখন আতঙ্ক বিরাজ করছে। এদিকে আগামী ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী।
তাই মহান আল্লাহ রাব্বুল আলামিন যাতে দেশবাসীকে করোনা ভাইরাস থেকে নিরাপদে রাখেন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার স্বজনদের রূহের মাগফিরাত দান করেন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু দান করেন সেজন্য সোনারগাঁয়ের সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা সম্প্রতি উপজেলার প্রায় দেড় হাজার মসজিদ, মাদরাসা, এতিমখানা ও শিক্ষা প্রতিষ্ঠানে ১৭ মার্চ পর্যন্ত পবিত্র কুরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল করতে চিঠি দিয়েছেন।
এছাড়া দলমত নির্বিশেষে উপজেলার সর্বস্তরের জনগণকে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার শহীদ পরিবারবর্গ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করতে আহ্বান জানিয়েছেন এবং করোনা ভাইরাস সংক্রামন রোধে দোয়ার পাশাপাশি সবাইকে সর্তক থাকতে নির্দেশ দিয়েছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭