কেরাম খেলাকে কেন্দ্র করে বাড়ি ঘরে হামলা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৮ মার্চ, ২০২০

কেরাম খেলাকে কেন্দ্র করে বাড়ি ঘরে হামলা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ


কেরাম খেলাকে কেন্দ্র করে বাড়ি ঘরে হামলা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে কেরাম বোর্ড খেলা নিয়ে তর্ক বিতর্কে জেরে ধরে বাড়িঘরে হামলা ভাঙচুর, লুট আহত -২।
মঙ্গলবার(১৭মার্চ)রাতে উপজেলার বালুয়াদিঘীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে এই ঘটনায় হাজী মোহাম্মদ গিয়াস উদ্দিন বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
স্থানীয় এলাকাবাসী ও সোনারগাঁ থানায় করা অভিযোগ থেকে জানা যায় উপজেলার বালুয়া দিঘীরপাড় এলাকায় কেরাম বোর্ড খেলা কে নিয়ে তর্কবিতর্কের হাজী মোহাম্মদ গিয়াস উদ্দিনের জামাতা মোতালেব মিয়ার সাথে একই গ্রামের শাহজালালের ছেলে শ্রাবণের তর্কবিতর্ক হয়। একপর্যায়ে হাতাহাতির ঘটনার ঘটে ও তা মীমাংসা হয়ে যায়।
মীমাংসা হওয়ার পর রাত অনুমান সাড়ে এগারোটায় শাহজালালের ছেলে শ্রাবণের নেতৃত্বে ডাকাতি মামলার আসামি শিমুল,পারভেজ,অভি,শুভ্র,শাহজাদা, ইমন, আসিফ, জালাল,রকিব,আব্দুল্লাহসহ আরও ৪/৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী দলবদ্ধ ভাবে এসে বাড়িঘরে হামলা চালায় এ সময় বাড়িতে পুরুস লোক না থাকায় বাড়িঘর ভাঙচুর ও লুটপাট চালায়।এসময় সন্ত্রাসীরা আজিমুদ্দিনের ভাতিজি হাতে লোহার রড দিয়ে বাড়ি দিয়ে গুরুতর জখম করে ও তার কাছে থাকা স্বর্ণের চেইন এবং ঘরে থাকা নগদ অর্থ সহ একাধিক জিনিস নিয়ে বাড়িঘর কুপিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে তার ভাতিজিকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।





এ বিষয়ে জানতে বিবাদীদের বাড়িতে সরেজমিনে গিয়ে কাউকে পাওয়া যায়নি।
এবিষয়ে সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির জানান অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭