বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দোয়া অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৮ মার্চ, ২০২০

বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দোয়া অনুষ্ঠিত


বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দোয়া অনুষ্ঠিত





তায়িন আহম্মেদ রাতুলঃবঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে ও পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে করোনাভাইরাস থেকে মুক্তি ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।
১৭ই মার্চ রোজ মঙ্গলবার পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে সন্ধ্যায় বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 





সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া।





উক্ত অনুষ্ঠানে দোয়া মাহফিল শেষে কেককাটা হয় ও
আগত মুসল্লিদের মাঝে তোবারক বিতরন কর হয়।
দোয়া মাহফিলে পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতাকমীরা উপস্থিত ছিলেন।





এসময় জম্মবার্ষিকী উপলক্ষে মেঘনা শিল্পনগরী আওয়ামীলীগ অফিসের সামনে আতসবাজি ফোটানো হয়।





দোয়া মাহফিল অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী আহবায়ক ফিরোজ মোল্লা,যুগ্ম আহবায়ক ডাক্তার আতিকুল্লাহ,সাবেক ইউপি সদস্য আলী আকবর,ফজলুল হক প্রধান, তাজুল ইসলাম মোল্লা, ইউপি সদস্য মোশারফ হোসেন, সেলিম রেজা,নুরু মেম্বার, মজিবর মেম্বার,ইউনিয়ন আওয়ামীলীগের সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ,পিরোজপুর ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌসলী তানভীর আহম্মেদ, স্বেচ্ছাসেবক-লীগের সভাপতি আব্দুস সাত্তার,সাধারণ সম্পাদক জসিম আকবর,শ্রমিক লীগের আহবায়ক তাজুল ইসলাম,যুগ্ম আহবায়ক আব্দুল হালিম, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ, উপজেলা কৃৃৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম,আবু সাইদ,ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু,যুগ্ম সম্পাদক আনিস আহম্মেদ, আওয়ামীলীগ নেতা সাহাবুদ্দিন প্রধান,মাসুম বিল্লাহ, কামাল হোসেন,আবু হানিফা,আলম চাঁন,কামাল হোসেন,কামাল আহম্মেদ, জহিরুল ইসলাম, লুৎফর রহমান,সাজদ আলী,তোফায়ল আহস্মেদ স্বপন, আনোয়ার হোসেন,আল আমিন,বাদশা প্রমুখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭