ফেন্সিডিল ও গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৮ মার্চ, ২০২০

ফেন্সিডিল ও গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার


ফেন্সিডিল ও গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জে র‌্যাব-১১ এর মাদক বিরোধী পৃথক অভিযানে ৪৮৭ বোতল ফেন্সিডিল ও ৫০ কেজি গাঁজা সহ ০৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।





র‌্যাব জানান, ০৬ মার্চ রাত ০১.৩০ ঘটিকার সময় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষারিয়ার চর, মেঘনাঘাট এলাকায় পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে পণ্য বোঝাইকৃত কুমিল্লা হতে ঢাকাগামী একটি হলুদ রংয়ের কাভার্ড ভ্যানে তল্লাশী করে ২৫০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ২০,৯০০/- টাকা উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ১। মো. সেলিম(৪৯), ২। মো. হাফিজুর রহমান(৩৫) ও ৩। অপ্রাপ্ত বয়স্ক(১৬) একজন বালক। অভিযানে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়।





একই তারিখে পরবর্তীতে রাত ৪ টায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো বিশ্বরোড এলাকায় পৃথক আরেকটি অভিযানে গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাদক ক্রয়-বিক্রয় করার সময় লেগুনায় তল্লাশী করে ২৩৭ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ২০,০০০/- টাকা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোঃ ১। মো. রমজান শেখ(৪০) ও ২। মো. জাহাঙ্গীর আলম(৪৬)। তল্লাশীকালে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত লেগুনাটিও জব্দ করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭