সোনারগাঁয়ে একই রাতে ৩ বাড়ীতে ডাকাতি,আটক-১, আহত-৮ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৭ মার্চ, ২০২০

সোনারগাঁয়ে একই রাতে ৩ বাড়ীতে ডাকাতি,আটক-১, আহত-৮


সোনারগাঁয়ে একই রাতে ৩ বাড়ীতে ডাকাতি,আটক-১, আহত-৮।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের খৈতাব গ্রামে একই রাতে তিন বাড়িতে ৮ জনকে কুপিয়ে,নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে দুর্ধর্ষ ডাকাত দল।





শুক্রবার(৬ মার্চ)দিবাগত রাতে এ ঘটনা ঘটে।এ ঘটনায় আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।এবং মিজান নামের এক ডাকাতকে গ্রেফতার করা হয়।





ক্ষতিগ্রস্থ ভবেশ চন্দ্র বিশ্বাস জানান,উপজেলার জামপুর ইউনিয়নের খৈতাব গ্রামে শুক্রবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে ১২-১৪ জনের একটি ডাকাত দল প্রথমে রাজিব চন্দ্র বিশ্বাসের বাড়িতে হানা দেয়।পরে ভবের চন্দ্র বিশ্বাস ও সুমন চন্দ্র বিশ্বাসের ঘরে প্রবেশ করে নগদ দুই লাখ টাকা,৪ভরি স্বর্ণলংকার,মোবাইলসেটসহ প্রয়োজনীয় আসবাবপত্র লুট করে নিয়ে যায়।ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় গ্রামের লোকজন প্রতিহতকালে শিউলী রানী,অজয় বিশ্বাস,শিল্পী রানী,অপু বিশ্বাস,দিগন্ত বিশ্বাস,শান্ত বিশ্বাস ও রাজিব চন্দ্র বিশ্বাস নামের ৮জনকে কুপিয়ে পালিয়ে যায়।





এসময় পালাতে গিয়ে মিজান নামের এক ডাকাত গাছের সাথে ধাক্কা লেগে মাটিতে লুটিয়ে পড়লে তাকে তালতলা ফাঁড়ি পুলিশ গ্রেফতার করে। গ্রেফতারকৃত মিজানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। মিজান মাদারিপুর জেলার ডাসার থানার বাসিন্দা বলে জানায়।





তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, ঘটনাস্থল থেকে এক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে ও বিস্ফোরিত তিনটি ককটেল উদ্ধার করা হয়। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭