সোনারগাঁ থানা পুলিশের অভিযানে ৫৪০০পিছ ইয়াবা ও পিকআপ ভ্যানসহ আটক-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২০ মার্চ, ২০২০

সোনারগাঁ থানা পুলিশের অভিযানে ৫৪০০পিছ ইয়াবা ও পিকআপ ভ্যানসহ আটক-১


সোনারগাঁ থানা পুলিশের অভিযানে ৫৪০০পিছ ইয়াবা ও পিকআপ ভ্যানসহ আটক-১





তায়িন আহম্মেদ রাতুলঃ সোনারগাঁ থানা পুলিশের অভিযানে পিকআপসহ ৫৪০০পিছ ইয়াবা ও জাহিদ(৩০)নামে এক মাদক ব্যবসায়ী আটক।





শুক্রবার(২০মার্চ) ভোরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মেঘনা এলাকায় এএস আই কুদ্দুস ফকিরের নেতৃত্বে চেকপোষ্টে অভিযান চালায় এসময় একটি পিকআপ ভ্যানসহ ৫৪০০পিছ ইয়াবা ও জাহিদ হাসান নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে।এসময় সাথে থাকা অন্য দুজন মাদক ব্যবসায়ী সুকৌশলে পালিয়ে যায়।





সোনারগাঁ থানার এএসআই কুদ্দুস ফকির জানান,গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির স্যার এর নেতৃত্বে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা চেকপোস্ট এলাকায় তল্লাশি চালিয়ে একটি পিকআপ ভ্যানসহ ৫৪০০পিছ ইয়াবা ও জাহিদ নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হই। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সাথে থাকা অন্য দুজন মাদক ব্যবসায়ী সুকৌশলে পালিয়ে যায়।
গ্রেফতারকৃত জাহিদ মানিকগঞ্জ জেলার সিংঙ্গাইর এলাকার করিম শেখের ছেলে।





এব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন,গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা চেকপোস্ট এলাকা থেকে তল্লাশি চালিয়ে ৫৪০০পিছ ইয়াবা ও ১টি পিকআপ ভ্যানসহ জাহিদ নামের ১ মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে,তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে সোনারগাঁ থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭