উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটিকে ফুলেল শুভেচ্ছা জনপ্রতিনিধি ঐক্য ফোরামের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১ মার্চ, ২০২০

উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটিকে ফুলেল শুভেচ্ছা জনপ্রতিনিধি ঐক্য ফোরামের


উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানান জনপ্রতিনিধি ঐক্য ফোরাম





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগন্জের সোনারগাঁয়ে উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁ উপজেলা জনপ্রতিনিধি ঐক্য ফোরাম।





রোববার(পহেলা মার্চ)সন্ধ্যায় সোনারগাঁ রয়েল রির্সোটে এ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।





সোনারগাঁ উপজেলার ঐক্য ফোরামের পক্ষ থেকে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া ও যুগ্ম-আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,সদস্য উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি ও ভাইস চেয়ারম্যান বাবুু ওমরসহ অন্যান্য সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।





এসময় উপস্থিত ছিলেন,সোনারগাঁঁ উপজেলা জনপ্রতিনিধি এক্য ফোরামের সাধারণ সম্পাদক ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক ও সদস্য কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন,বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃআঃ রব,নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান,সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ।





এ সময় নবাগত আহবায়ক কমিটির সদস্যরা সম্মেলনের মাধ্যমে সোনারগাঁয়ে ত্যাগী নেতাদের সমন্বয়ে একটি দূর্ণীতিমুক্ত শক্তিশালী পূর্ণাঙ্গ কমিটির করার আশ্বাস দেন।





উল্লেখ্য গত বছরের ১৫ জুলাই সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ৮ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটির অনুমোদন দেয় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এছাড়াও গত কয়েকদিন আগে ঢাকা বিভাগীয় আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির নেতারা উপজেলা আহবায়ক কমিটিকে সোনারগাঁঁ আওয়ামীলীগের সকল কর্মকাণ্ড পরিচালনার করার নির্দেশ দেন। নির্দেশের পর সোনারগাঁ উপজেলা আহবায়ক কমিটির সদস্যরা তাদের কার্যক্রম শুরু করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭