সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটিই বহাল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটিই বহাল


সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটিই বহাল





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটিই বহাল রয়েছে।





বুধবার(১৯ফেব্রুয়ারী)সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের এক যৌথসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় আরো জানানো হয় কেন্দ্রে পরামর্শ ছাড়া কাউকে বহিষ্কার নয়, কমিটিও ভাঙা যাবে না।





দলের ঢাকা বিভাগের অধীন সব সাংগঠনিক জেলা ও মহানগরের সভাপতি-সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্যদের নিয়ে এই সাংবাদিকদের সামনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।





সভায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি বহাল থাকবে বলে সভায় সিদ্ধান্ত গৃহিত হয়। এমনটা জানালেন নারায়ণগঞ্জের জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত শহীদ মো: বাদল।





তিনি বলেন,আজ ঢাকায় আওয়ামীলীগ অফিসে ঢাকা বিভাগের অধীন সব সাংগঠনিক জেলা ও মহানগরের সভাপতি-সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্যদের নিয়ে এই এক বিশেষ যৌথ সভা অনুষ্ঠিত হয়।এ সভায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় এডভোকেট সামসুল ইসলাম ভুইয়াকে আহবায়ক ও ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম আহবায়ক করে যে ৮ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি গঠন করা হয়েছে সে কমিটিই বহাল রয়েছে।





যৌথসভায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ ফারুক খান, আব্দুর রহমান,মো.শাহজাহান খান, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম,প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া,কেন্দ্রীয় সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন,ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মোহাম্মদ মন্নাফি, পানি সম্পাদ প্রতিমন্ত্রী এনামুল হক শামীম প্রমুখ উপস্থিত ছিলেন


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭