সোনারগাঁয়ে যুবক কে কুপিয়ে জখম,আটক-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০

সোনারগাঁয়ে যুবক কে কুপিয়ে জখম,আটক-১


সোনারগাঁয়ে যুবক কে কুপিয়ে জখম,আটক-১





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকার জালাল টাওয়ারের পিছনে আকবর আলী নামে এক যুবককে গত সোমবার সন্ধ্যার দিকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। মারাত্মক আহত যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এক সন্ত্রাসীকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ।
এজাহার সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ছয়হিস্যা গ্রামের আব্দুল আউয়ালের ছেলে আকবর (৩০) সোমবার (৩ জানুয়ারি) বিকেলে চৌরাস্তা কাঁচাবাজারে বাজার যায়। এ সময় ছয়হিস্যা গ্রামের পার্শ্ববর্তী নাগেরগাঁও গ্রামের মৃত হযরত আলীর ছেলে মোস্তফা (৩৩), রূপমিয়া (৩৫) আলী মিয়া (২৫) ও আরও অজ্ঞাত ২/৩ জন দেশীয় অস্ত্রধারী সন্ত্রাসী তাকে জোর পূর্বক তুলে নিয়ে গিয়ে জালাল টাওয়ার মার্কেটের পাশে একটি নির্জনস্থানে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী আঘাত করে আকবরকে রক্তাক্ত আহত করে। তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন ছুঁটে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। মূমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।





এ ব্যাপারে আহত আকবর আলীর বাবা আব্দুল আউয়াল বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা করেছে। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত আলী মিয়া নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭