এমপি খোকার নির্দেশে মুজিব বর্ষ ক্ষণগণনা ঘড়ি মেরামত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০

এমপি খোকার নির্দেশে মুজিব বর্ষ ক্ষণগণনা ঘড়ি মেরামত


এমপি খোকার নির্দেশে মুজিব বর্ষ ক্ষণগণনা ঘড়ি মেরামত





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা কমপ্লেক্সে লাগানো মুজিব বর্ষ ক্ষণগণনার ঘড়িটি গত বুধবার রাত থেকে হঠাৎ করে বিকল হয়ে পড়েছিলো, বিকলের ৫দিন অতিবাহিত হওয়ার পর প্রশাসনের পক্ষ থেকে মেরামত করার তেমন কোন উদ্যোগ গ্রহন করা হয়নি। এছাড়া ক্ষণগণনার ঘড়িটি যেখানে বসানো হয়েছে সেখানে কুকুর বিড়ালের অভয়াশ্রম হয়ে পড়ে।ধুলোবালি পড়ে ঘড়িটি নিজস্ব সোন্দর্য্য হারাচ্ছিল। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাদ্যমে ছবি ভাইরাল হয়।





গতকাল রবিবার বিকেলে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা তাৎক্ষনিক উপজেলা পরিষদ ভবনে ঢুকে ক্ষণগণনার ঘড়িটি ১ দিনের মধ্যে মেরামত করার নির্দেশ দেন।





নির্দেশের ১৭ ঘন্টা পর চালু হলো সোনারগাঁ উপজেলা পরিষদ ভবনে বসানো মুজিব বর্ষ উপলক্ষে ক্ষণগণনার ঘড়ি। গতকাল বিকাল ৫ টায় লিয়াকত হোসেন খোকা ক্ষণগণনা ঘড়িটি মেরামতের নির্দেশ দিয়ে বলেছিলেন, আমি উপজেলায় বসলাম ১ ঘন্টার মধ্যে ঘড়িটি মেরামত করবেন। কিন্তু ঘড়িটি যে কোম্পানী বসিয়েছে সে টেকনিশিয়ান গতকাল না এসে আজ সকালে এসে মেরামত করার পর সকাল ১০টার দিকে ক্ষণগণনার ঘড়িটি পুনরায় চালু হয়।





এ ব্যাপারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, বিদ্যুতিক ভোল্টেজ ওঠানামার কারণে ঘড়ির ভেতরে থাকা একটি যন্ত্র নষ্ট হয়ে যাওয়ায় ঘড়িটি বিকল হয়ে ছিলো। এখন বিকল হওয়া যন্ত্রটি সরিয়ে নতুন যন্ত্র লাগানো হয়েছে। এমপি নির্দেশ প্রসঙ্গে বলেন, গতকাল সন্ধ্যায় ক্ষণগণনার সাপ্লাইয়ের কোম্পানী বন্ধ হয়ে থাকায় গতকাল মেরামত করা সম্ভব হয়নি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭