পানছড়ির যৌথখামারে সদর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে খেলার সামগ্রী বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১১ জানুয়ারী, ২০২০

পানছড়ির যৌথখামারে সদর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে খেলার সামগ্রী বিতরণ


পানছড়ির যৌথখামারে সদর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে খেলার সামগ্রী বিতরণ করা হয়





মিঠুন সাহা (পানছড়ি) খাগড়াছড়িঃ যুবসমাজকে যদি ক্রিয়া,সংস্কৃতি আর সাহিত্য মুখী করা যায় তাহলে সেই সমাজে অপরাধের বিস্তার কখনো ঘটতে পারে না।কিংবা অপরাধ থাকতে পারে না।এমনটাই বলে গেছেন বিভিন্ন লেখক আর কবি সাহিত্যিক গণ।কথাগুলো অক্ষরে অক্ষরে সত্যি।একটি দেশকে যদি ধ্বংস করতে হয়।তাহলে আগে ধ্বংস করতে হবে সেই দেশের যুবসমাজকে।কারণ যুবসমাজ হচ্ছে একটি জাতির প্রাণ।আবার একটি জাতিকে বিশ্বের বুকে সর্বোচ্চ আসনে যদি কেউ তুলে ধরতে পারে তাহলে একমাত্র পারে সেই দেশের যুবসমাজ।





শনিবার ১১ জানুয়ারি বিকাল ৪ টার সময় এমন চিন্তা চেতনাকে ধারণ করে পানছড়ি উপজেলা সদর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে পানছড়ির ৪নং ওয়ার্ডের যৌথখামারে একটি খেলার মাঠে উঠতি বয়সী স্কুল ও ক্রিয়া মুখী ছাত্রদের হাতে খেলার বিভিন্ন সামগ্রী (ভলিবল) তুলে দেওয়া হয়।





এই সময় উপস্থিত ছিলেন পানছড়ি সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শিমুল সাহা,সাধারণা সম্পাদক সাব্বির আহমেদ,পানছড়ি উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জালাল হোসেন সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।





খেলার সামগ্রী পাওয়া মংসাথোয়াই মারমা(মং)) বলেনঃআমরা অনেক অনেক আনন্দিত ছাত্রলীগের বড় ভাইদের কাছ থেকে এই খেলার সামগ্রী পেয়ে।খেলার সামগ্রীগুলো পেয়ে আমাদের অনেক উপকার হয়েছে।





সদর ছাত্রলীগের সভাপতি শিমুল সাহা বলেনঃআসলে আমরা সব সময় চাই আমাদের যুবসমাজ আলোর পথে,শুভ ও সুন্দরের পথে এগিয়ে যাক।বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে এগিয়ে আসুক।সেই লক্ষ্যে আমরা সদর ইউনিয়ন ছাত্রলীগ এই উদ্যোগ নিয়ে তাদের সামান্য সহযোগিতা করার চেষ্টা করেছি।আর তাছাড়া আমরা মনে করি ক্রিয়ামুখী যুবসমাজ কখনো ভুল পথে পা বাড়ায় না।





উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জালাল হোসেন বলেনঃসদর ইউনিয়ন ছাত্রলীগের ভাইদের অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায় এমন সুন্দর উদ্যোগ গ্রহণ করে ক্রিয়ামুখী ভাইদের হাতে খেলার সামগ্রী তুলে দেওয়ার জন্য।





উপজেলা ছাত্রলীগের সভাপতি শ্রীকান্ত দেব মানিক বলেনঃসদর ইউনিয়ন ছাত্রলীগের এমন উদ্যোগে আমরা গর্বিত।আমরা ছাত্রলীগ আমরাই যুবসমাজ।বাংলাদেশের যত ভালো ও যুগান্তকারী সাফল্যের জন্ম হয়েছে সব আমাদের কাছ থেকে।আমি মনে করি আমরা যদি সঠিক পথে থাকি তাহলে বীর শহিদদের রক্তে কেনা বাংলাদেশও ভালো থাকবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭