শ্রমিক নেতা শুক্কুর মাহমুদের ইন্তেকাল মোখলেছুর রহমান ও আলমগীর হোসেনের শোক প্রকাশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

শ্রমিক নেতা শুক্কুর মাহমুদের ইন্তেকাল মোখলেছুর রহমান ও আলমগীর হোসেনের শোক প্রকাশ


শ্রমিক নেতা শুক্কুর মাহমুদের ইন্তেকাল মোখলেছুর রহমান ও আলমগীর হোসেনের শোক প্রকাশ।





আজকের সংবাদ ডেস্কঃ শ্রমিক লীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা সভাপতি শুক্কুর মাহমুদ ইন্তেকাল করেছেন।( ইন্নালাহি ওয়া ইন্নাইলাইহির রাজিউন)।





সোমবার(২৭জানুয়ারী)দিবাগত রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেন।





জানা যায়,মঙ্গলবার বাদ যোহর মরহুমের প্রথম জানাযা নামাজ নারায়ণগঞ্জ শহরের ডি আই টি মসজিদে এরপর বাদ আসর ঢাকা বঙ্গবন্ধু এভিনিউস্হ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ও বাদ এশা বন্দর কদম রসুল দরগাহ তিন দফায় জানাযা নামাজ অনুষ্ঠিত হবে।
জানাযা শেষে বন্দরের বাগে জান্নাত কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।মৃত্যুকালে তিনি চার মেয়ে, এক ছেলে, এক ভাই ও স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবার ও রাজনীতিক অঙ্গনে। প্রিয় নেতা মারা যাওয়ার সংবাদ শুনে তার বাড়িতে ভীড় করেছেন তার দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মী ও শুভানুধ্যায়ীরা।





এদিকে শ্রমিকনেতা শুক্কুর মাহমুদের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সোনারগাঁ উপজেলা শ্রমিকলীগ সভাপতি মোখলেছুর রহমান ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন।





তারা বলেন,বাংলাদেশ আওয়ামীলীগের দুঃসময়ের কান্ডারি ও জাতীয় শ্রমিকলীগের সম্মানেরও সম্মান,বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সাবেক সভাপতি, নারায়ণগঞ্জ জেলা সভাপতি আমাদের গৌরবময় নেতা বন্দরবাসীর নয়নের মনি ও আমাদের রাজনৈতিক পিতার মৃত্যুতে আমরা শোকাহত। আমরা মরহুমের আত্নার মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ যেন প্রিয় নেতাকে জান্নাতুল ফেরদৌস দান করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭