সোনারগাঁয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০

সোনারগাঁয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত


সোনারগাঁয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগন্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া এইচ জিজি এস স্মৃতি বিদ্যায়তন সরকারী বিদ্যায়তনে ২০২০ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।





সোমবার(২৭ জানুয়ারি)সকাল ১১ টায় মোগরাপাড়া এইচ জিজি এস স্মৃতি বিদ্যায়তন সরকারী বিদ্যায়তন মাঠে বিদায়ী ও দোয়া অনুষ্ঠিত হয়।





উক্ত বিদায় ও দোয়া অনুষ্ঠানে মোগরাপাড়া এইচ জিজিএস স্মৃতি বিদ্যায়তনের সাবেক প্রধান শিক্ষক মুজিবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খাঁন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান,বিশিষ্ট শিল্পপতি মনির হোসেন ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু প্রমুখ।





এসময় এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা এবং ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থীদের বরণসহ স্কুলের সদ্য বিদায়ী প্রধান শিক্ষক মজিবুর রহমানকে সংবর্ধনা দেয়া হয়।
পরে  কৃতি শিক্ষার্থীদের সম্মামনা প্রদান এবং পরীক্ষার্থীদের মাঝে কলম,স্কেল,লিখার ক্লীপ বোর্ড বিতরণ করা হয়।এছাড়াও এসএসসি পরীক্ষার্থীসহ অন্যান্য ক্লাসের শিক্ষার্থীদের মিষ্টিমুখ করানো হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭