মোবাইলে বিয়ে অতঃপর ১ বছর যেতে না যেতে পুত্রবধু স্বর্ণসহ ৮ লক্ষ টাকার মালামাল নিয়ে উধাও - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২০ জানুয়ারী, ২০২০

মোবাইলে বিয়ে অতঃপর ১ বছর যেতে না যেতে পুত্রবধু স্বর্ণসহ ৮ লক্ষ টাকার মালামাল নিয়ে উধাও


মোবাইলে বিয়ে অতঃপর ১ বছর যেতে না যেতে পুত্রবধু স্বর্ণসহ ৮ লক্ষ টাকার মালামাল নিয়ে উধাও





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় মোবাইলে প্রবাসী ছেলের সাথে বিয়ের এক বছরের মাথায় পুত্রবধুর ৮ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।





সোমবার (২০ জানুয়ারী) সকাল ১০ টায় সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউপির জৈনপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। পুত্রবধুর এমন কান্ডে শাশুড়ি নারগিছ বেগম (৪০) নিজেই বাদি হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ করেন।





অভিযোগের বিষয়ে নারগিছ বেগমকে জিজ্ঞাসা করলে তিনি জানান, সৌদি প্রবাসী ছেলে হৃদয়ের সাথে ১ বছর আগে নারায়ণগঞ্জের বন্দর উপজেলাধীন ত্রিবেনীখাল এলাকার আশাবুদ্দিনের মেয়ে সাদিয়া আক্তার (১৯) দিয়ে দেন। স্বামী মুক্তার হোসেন ছেলে সহ সৌদি প্রবাসী হওয়ায় বাসায় তিনি একাই থাকেন। তাই দীর্ঘদিনের পুরাতন প্রেমিকের সাথে কথা বলা ও মেলামেশার কথা বারণ করলে কিছু মানতেন না পুত্রবধু সাদিয়া। দীর্ঘদিন যাবত পুত্রবধুর এমন কান্ডের কথা তার বাবা আশাবুদ্দিন ও মা ডলি আক্তারকে জানিয়ে মেয়ের মধ্যে কোন পরিবর্তন না আসায় পরিবারে অশান্তির সৃষ্টি হয়ে আসছিল। সোমবার সকালে জরুরি কাজে বাড়ি থেকে বাইরে গেলে সাদিয়া বাড়ির লকার থেকে ১৫ ভরি স্বর্ণ ও নগদ ৭০ হাজার টাকা নিয়ে পুরাতন প্রেমিকের কাছে চলে যায়। পুত্রবধুকে তার বাপের বাড়ি সহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে তার বাপের বাড়িতে গেলে সেখানে দেখতে পান। তার বাবা ও অন্যান্যদের বাড়ি থেকে স্বর্ণ, নগদ টাকাসহ অন্যান্য জিনিস নিয়ে পালিয়ে আসার কথা জিজ্ঞেস করলে তারা অসংলগ্ন কথা বলে এবং নারী নির্যাতন মামলা দেয়ার হুমকি দেয়।





এদিকে অভিযোগের তদন্তকারী অফিসার সোনারগাঁ থানার এসআই সলিমুল হক জানান, অভিযোগের বিষয়ে শুনেছি, এখনও হাতে পাইনি। তবে পেলে শীঘ্রই তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭