নবীগঞ্জ গুদারা ঘাট এলাকায় সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০

নবীগঞ্জ গুদারা ঘাট এলাকায় সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা


নবীগঞ্জ গুদারা ঘাট এলাকায় সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের নবীগঞ্জ গুদারা ঘাট এলাকায় সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে আনন্দ টেলিভিশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকন সহ তিনজন সাংবাদিক আহত হয়েছে। আহত অন্যরা হল সাংবাদিক জামাল তালুকদার ও মিজানুর রহমান। এছাড়া সাংবাদিক মিজানের মটর সাইকেলটিও কুপিয়ে ক্ষতিগ্রস্থ করা হয়েছে।
মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেল ৩ টায় নগরীর নবীগঞ্জ ফেরীঘাট এলাকায় ঘটনাটি ঘটেছে।
এ ব্যপারে আহত লিংকন বাদি হয়ে এম সার্কাস এলাকার মিঠু মিয়ার ছেলে সোয়াদকে প্রধান আসামী করে একটি মামলা দায়ের করেছে। মামলা নং ১৪। এর আগে ঘটনাস্থল থেকে আব্দুর রহমান নামে একজনকে আটক সহ হামলায় ব্যবহৃত একটি ধারলো সারসি কোদাল জব্দ করা হয়।
আহত সাংবাদিক লিংকন জানায়, পেশাগত দায়ীত্ব পালন করতে ৫/৬ জন সাংবাদিক সহ সোনারগাঁ যাদুঘরে যাচ্ছিল। পথে নবীগঞ্জ ঘাটে ফেরিতে ওঠার সময় দেখে নিরপরাধ একটি শিশুকে ৬/৭ জন যুবক মারধর করছিল। মারার কারন জানতে চাইলে অকথ্য ভাষায় গালাগাল শুরু করে সাংবাদিক লিংকনকে। গালাগাল করতে বারন করলে এবং সাংবাদিক পরিচয় দিলে আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায়ে পাশে থাকা একটি ধারলো সারাসি কোদাল নিয়ে তার উপর হামলা করে। এ সময় তার ডাক চিৎকারে আশে পাশে থাকা সহকর্মীরা এগিয়ে এলে একই অস্ত্র দিয়ে তাদের উপরও হামলা করে। এতে সাংবাদিক লিংকনসহ অগ্রবানী পত্রিকার চীফ ফটো সাংবাদিক জামাল তালুকদার ও জনতার কাগজের সাংবাদিক মিজানুর রহমান আহত হয়। এছাড়া সাংবাদিক মিজানের মটর সাইকেল কুপিয়ে ক্ষতিগ্রস্থ করা হয়। এ ব্যপারে হামলাকারীদের আসামী করে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
সদর মডেল থানার পরিদর্শক(তদন্ত) জয়নাল আবেদীন মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার এজাহার নামীয় একজনকে আটক করা হয়েছে এবং বাকীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭