দেশবাসীকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

দেশবাসীকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন এমপি খোকা


দেশবাসীকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃজাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সিনিয়র যুগ্ন মহাসচিব এবং জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি,নারায়ণগঞ্জে-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সোনারগাঁ উপজেলাসহ দেশবাসীকে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন।





১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে সোনারগাঁবাসীসহ দেশবাসীকে বিজয়ের শুভেচ্ছা জানান তিনি।





এসময় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, ১৯৭১ সালে মহান মুক্তিযোদ্ধের মাধ্যমে আমরা পেয়েছি স্বাধীন ও একটি বাংলাদেশ। এই মহান বিজয় দিবসে আমি শ্রদ্ধার সাথে স্মরণ করি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান। ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস ১৯৭১ সালের এই দিনে ৩০লক্ষ শহীদের তাজা প্রান এবং দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ আমরা পেয়েছি আমাদের বাংলাদেশ।





আমি শ্রদ্ধাভরে স্মরণ করি সেই বীর শহীদদের যারা তাদের বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে চিনিয়ে আনলেন এই স্বাধীনতা। এবং মহান মুক্তিযুদ্ধে যারা  শহীদ হয়েছেন তাদের প্রতি রইল বিনম্র শ্রদ্ধা । ১৬ ডিসেম্বর মহান বিজয় দিব। ১৯৭১ সালের এই দিনে ৩০ লক্ষ শহীদের তাজা প্রান এবংদীর্ঘ ৯মাস রক্তক্ষয়ী পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধের  বিনিময়ে আমরা পেয়েছি আমারদের প্রাণতুল্য মাতৃভূমি বাংলাদেশ আমরা স্মরণ করি সেই বীর শহীদদের যারা তাদের বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে ছিনিয়ে আনলেন স্বাধীনতা।  


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭