এমপি খোকা কে সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূঁইয়ার ফুলেল শুভেচ্ছা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

এমপি খোকা কে সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূঁইয়ার ফুলেল শুভেচ্ছা


এমপি খোকা কে সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূঁইয়ার ফুলেল শুভেচ্ছা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য জাতীয় পার্টির সিনিয়র যুগ্ন মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি মাটি ও মাানুষের নেতা লিয়াকত হোসেন খোকা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মনোনীত হওয়ায় পিরোজপুর ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক ভূঁইয়ার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।





শুক্রবার(১৩ ডিসেম্বর)বাদ জুমা এমপি খোকার নিজ বাসভবনে তাকে এ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।





শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন,হাজী সাদেক ভূঁইয়া,ইঞ্জিনিয়ার সামছুল হক,আক্তার সরকার,সৈয়দ সাইদুল ভাণ্ডারী,বাবুল ভাণ্ডারী,জাতীয় পাটি নেতা রোমান ভূঁইয়া,স্থানীয় জাতীয় পার্টির নেতা নেতৃিসহ সাংবাদিক বৃন্দ।





উল্লেখ্য- বুধবার (১১ ডিসেম্বর) জাতীয় পার্টির যুগ্ম-দফতর সম্পাদক এম এ রাজ্জাক খাঁন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের এ পদন্নোতির কথা জানানো হয়। জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের পার্টির এ আদেশ অনুমোদন করেছেন।





সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি আজ এক সাংগঠনিক আদেশে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপিকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পদে পদোন্নতি প্রদান করেছেন। পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭