যুবলীগের সভাপতি পদে সাবেক ছাত্রলীগ সভাপতি রাসেলকে চায় সোনারগাঁ উপজেলাবাসী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯

যুবলীগের সভাপতি পদে সাবেক ছাত্রলীগ সভাপতি রাসেলকে চায় সোনারগাঁ উপজেলাবাসী


যুবলীগের সভাপতি পদে সাবেক ছাত্রলীগ সভাপতি  রাসেলকে চায় সোনারগাঁ উপজেলাবাসী





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের কৃতি সন্তান সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি, পরিচ্ছন্ন রাজনীতিবিদ, রাসেল মাহামুদকে সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি হিসেবে দেখতে চায় উপজেলার সাবেক ও বর্তমান ছাত্র নেতা, শুভাকাঙ্ক্ষী, তৃণমূল আওয়ামীলীগ নেতাকর্মী ও সাধারণ জনগণ।





তৃণমূল আওয়ামীলীগ সূত্রে জানা যায়, রাসেল মাহমুদ ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ছাত্রলীগের সভাপতি হিসেবে সোনারগাঁ উপজেলার ছাত্র সমাজকে নেতৃত্ব দিয়েছিলেন। বর্তমানে তৃণমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের নেতৃত্ব দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও নির্দেশনায় নেতাকর্মীদের সাথে নিয়ে আওয়ামীলীগের প্রতিটি কার্যক্রম সফল করার পিছনে মূখ্য ভূমিকা পালন করে যাচ্ছেন।





এদিকে সোনারগাঁও উপজেলার বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, ছাত্রলীগ কর্মী ও তৃণমূল নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাবেক ছাত্রলীগ নেতা রাসেল মাহমুদ কে উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে দেখতে চায় জানিয়ে পোষ্ট করায় বিষয় টি সোনারগাঁয়ে “টক অফ দ্যা টাউনে” পরিণত হয়েছে।





তিনি একজন আওয়ামীলীগ পরিবারের সন্তান। ১৯৯৩ সাল থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে সরাসরি সম্পৃক্ত হোন তিনি। ২০১২-২০১৫ সালের শেষ পর্যন্ত উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে সফলতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। ২০০৩ সালের তৎকালীন জামাত বিএনপি জোট সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ে রাজনৈতিক হয়রানী মূলক মামলায় কারা বরণ করেছিলেন। ২০০৭ সালে ১/১১ তেও মিথ্যা মামলায় দলের জন্য কারাবন্ধি ছিলেন সোনারগাঁয়ের ত্যাগী ও নিষ্ঠাবান এই নেতা। দীর্ঘ দিন যাবত উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন কার্যক্রম পালন করার পাশাপাশি সনমান্দি, মোগরাপাড়া, সাদিপুর, জামপুর, কাঁচপুর, শম্ভুপুরা, পিরোজপুর, বৈদ্যেরবাজার, বারদী, সহ অন্যান্য এলাকায় সমাজ স্বেচ্ছাসেবা মূলক বিভিন্ন কাজে নিয়োজিত আছেন।





একজন ত্যাগী নেতা হিসেবে রাসেল মাহমুদকে উপজেলা যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হলে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার সকল তৃণমূল নেতাকর্মীরা যোগ্য নেতৃত্ব পাবেন বলে জানিয়েছেন একাধিক বঙ্গবন্ধুর সৈনিক।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭