পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের চারজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৮ ডিসেম্বর, ২০১৯

পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের চারজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত


পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের চারজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত।





আজকের সংবাদ ডেস্কঃ পূর্ব শত্রুতার জের ধরে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের লেবুছড়া গ্রামে মঙ্গলবার (১৭ ডিসেম্বর) একই পরিবারের চারজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।





পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের লেবুছড়া গ্রামের আহাদ আলীর পরিবারের সঙ্গে হরজুলের পরিবারের জমিজমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকালের দিকে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়।এর জের ধরে ইজ্জত আলীর ছেলে হরজুল,আয়নাল,কালাম,ইব্রাহিমের ছেলে নুর মোহাম্মদ,জয়নালের ছেলে মিজান,হাসানসহ ৫/৬ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে আহাদ আলী ও স্ত্রী বিউটি বেগম,মেয়ে প্রিয়া মনি ও কারিগর বাছেদ কে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। পরে আশপাশের লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ বিষয়ে আহত বিউটি বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।





আহত আহাদ আলী জানান,পূর্ব শত্রুতার জের ধরেই হরজুল ও তার লোকেরা আমাদের পরিবারের চারজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে। অপর দিকে হরজুল জানান, হামলায় আমাদের পক্ষের লোকজনও আহত হয়েছে।





সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭