সোনারগাঁয়ে সরকারি কর্মচারী ক্লাবের বর্ষপূন্জি মোড়ক উন্মোচন ও বিতরণ অনুষ্ঠান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে সরকারি কর্মচারী ক্লাবের বর্ষপূন্জি মোড়ক উন্মোচন ও বিতরণ অনুষ্ঠান


সোনারগাঁয়ে সরকারি কর্মচারী ক্লাবের বর্ষপূন্জি মোড়ক উন্মোচন ও বিতরণ অনুষ্ঠান





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁয়ে ইতিহাস ও ঐতিহ্য নিয়ে সরকারি কর্মচারী ক্লাব কর্তিৃক ২০২০ ইং বর্ষপূন্জি মোড়ক উন্মোচন ও বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।





রোববার(২২ডিসেম্বর)বিকেলে উপজেলা অডিটোরিয়াম হল রুমে এ ২০২০ ইং বর্ষপূন্জি মোড়ক উন্মোচন ও বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।





সোনারগাঁ সরকারি কর্মচারী ক্লাব এর সভাপতি মোঃ রাশেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা।





বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার রাকিবুর রহমান খাঁন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।





এতে আরো উপস্থিত ছিলেন,উপজেলা শিক্ষা অফিসার, নিখিল চন্দ্র বিশ্বাস, উপজেলা কৃষি অফিসার মনিরা আক্তার, উপজেলা প্রকৌশলী আলী হায়দার খান, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার, মো:শফিকুল ইসলাম, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার অসীম কুমার বারৈ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বি.আর.বিলকিস।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ও সাধারণ সম্পাদক, অফিসার ক্লাব সাইদুল ইসলাম, কমিটির সাধারণ সম্পাদক মো: তাবারক হোসেন ভূইয়া,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, সোনারগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন তুষার, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মো: পনির হোসেন ভূইয়া।বক্তারা বলেন বাংলার প্রাচীন রাজধানী ঐতিহাসিক সোনারগাঁয়ের দর্শনীয় স্থানের স্থিরচিত্রসহ, জনপ্রতিনিধিবৃন্দ, সরকারি কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, বেসরকারি ক্লিনিক এবং বিভিন্ন সরকারি সেবার হটলাইন নম্বরসহ সাত পাতার বর্ষপঞ্জিটি অত্যন্ত আকর্ষনীয় এবং জনসাধারণের প্রয়োজনীয় বিভিন্ন তথ্য রয়েছে। এ উদ্যোগ গ্রহনের জন্য ক্লাবের সভাপতিসহ সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেছেন।





পোগ্রামে ২০২০ সালের প্রকাশনায় রয়েছে মনোমুগ্ধকর ক্যালেন্ডার।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭