ইঞ্জিঃমাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে বিশাল বিজয় র‌্যালী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯

ইঞ্জিঃমাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে বিশাল বিজয় র‌্যালী


ইঞ্জিঃমাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে বিশাল বিজয় র‌্যালী





আজকের সংবাদ ডেস্কঃ মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগন্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ও ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে বিশাল বিজয় দিবস ২০১৯ উপলক্ষ্যে একটি বিশাল বিজয় র‌্যালী অনুষ্ঠিত হয়।





বৃহস্পতিবার(১৯ ডিসেম্বর)বৃহস্পতিবার বিকালে পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এ র‌্যালীর আয়োজন করা হয়।





পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সদস্য ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুম।






এসময় বিজয় র‌্যালীটি মেঘনা নিউটাউন হতে ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ হয়ে নিউটাউনে এসে সংক্ষিপ্ত বক্তব্য শেষে সমাপ্তি ঘোষণা করা হয়।এবিজয় র‌্যালীটিতে পিরোজপুরের কয়েক হাজার নেতাকর্মী অংশ গ্রহন করে।





বিজয় র‌্যালীতে অন্যান্যদের উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ডাঃ আতিকুল্লাহ,মুক্তিযোদ্ধা ফজলুল হক,জেলা স্বেচ্ছা সেবকলীগের সদস্য সামসুজ্জামান সামসু,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ,মোঃ আরিফ হোসেন,ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু,আনিস মিয়া,পিরোজপুর ইউপি সদস্য আলমগীর হোসেন,মোশারফ হোসেন,কবির হোসেন,পিরোজপুর শ্রমিকলীগের আহবায়ক তাজুল ইসলাম,আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দিন,মাসুম বিল্লাহ, আবু হানিফ,হাজী আলম চাঁন,কামাল হোসেনসহ আরোও অনেকে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭