সোনারগাঁয়ে শীর্ষ সন্ত্রাসী গিট্টু হৃদয়ের অবৈধ অস্ত্রের যোগানদাতা কমল হক পুলিশের হাতে আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে শীর্ষ সন্ত্রাসী গিট্টু হৃদয়ের অবৈধ অস্ত্রের যোগানদাতা কমল হক পুলিশের হাতে আটক


সোনারগাঁয়ে শীর্ষ সন্ত্রাসী গিট্টু হৃদয়ের অবৈধ অস্ত্রের যোগানদাতা কমল হক পুলিশের হাতে আটক।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় র‍্যাববের সাথে বন্ধুক যুদ্ধে নিহত শীর্ষ সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী গিট্টু হৃদয়ের অবৈধ অস্ত্রের যোগানদাতা, সন্ত্রাসী,মাদক ব্যবসায়ী ও নৌ-চাঁদাবাজ কমল হককে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।





শনিবার(২১ ডিসেম্বর) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।






গ্রেফতারকৃত কমল হক উপজেলার পিরোজপুর ইউনিয়নের কোরবানপুর এলাকার মৃত শাফায়েত উল্লাহর ছেলে। গত ১১ সেপ্টেম্বর র‍্যাব-১১ এর সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রাসী হৃদয় ওরফে গিট্টু হৃদয়ের সহযোগী হিসেবে কাজ করতেন কমল হক। সে অবৈধ অস্ত্র ও নদী পথে অবৈধ মাদক ব্যবস্যার মূল হোতা।
সোনারগাঁ থানার উপ পরিদর্শক মাসুদ রানা বলনে, কমল হকের বিরুদ্ধে একাদিক মামলা রয়েছে। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। এলাকাবাসী জানান, একই ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলামের ভূঁইয়ার ছেলে রাসেল ভূইয়াকে প্রকাশ্য দিবালকে কুপিয়ে হত্যার চেষ্টা মামলার অন্যতম আসামী কমল হক। সে গিট্টু হৃদয়ের বোন জামাই রাসেলের সহযোগিতায় এখনো এলাকায় মাদক ব্যবসার সাম্রাজ্য চালিয়ে যাচ্ছে।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন, বিশেষ অভিযান চালিয়ে সন্ত্রাসী কমল হককে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭