সোনারগাঁয়ে সাড়ে ৪বছরের শিশু ধর্ষণের অভিযোগে আটক-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে সাড়ে ৪বছরের শিশু ধর্ষণের অভিযোগে আটক-১


সোনারগাঁয়ে সাড়ে ৪বছরের শিশু ধর্ষণের অভিযোগে আটক-১





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের অলিপুরা এলাকায় সাড়ে ৪বছরের শিশু ধর্ষণের অভিযোগে মো. জীবন (২৭), নামে এক লম্পটকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা।
লম্পট জীবন অলিপুরা গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে। গত মঙ্গলবার লম্পট জীবনকে র‌্যাব-১১ সদস্যরা গ্রেফতার করে।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার (অতিরিক্ত পুলিশ সুপার) আলেপ উদ্দিন জানান, গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানাতে পারেন যে, ভুক্তভোগী শিশু ও ধর্ষণকারী পরস্পর নিকটাত্মীয়। পরিবারসহ একই বাড়ীতে পাশাপাশি কক্ষে বসবাস করে আসছে। শিশুর বাসায় অভিযুক্ত জীবন প্রতিনিয়তই আসা-যাওয়া করত। এই সুযোগে জীবন বিভিন্ন সময় ভিকটিম’কে যৌন হয়রানি করে আসছিল।





গত বুধবার দুপুর ১টায় কৌশলে ভিকটিমকে জীবন তার নির্জন বাসায় ডেকে নিয়ে যায়। প্রায় ১ ঘণ্টা পর জীবন শিশুটিকে তার বাসায় পাঠিয়ে দেয়। ভিকটিম শিশুটি তার বাসায় এসে বাবাকে বলে যে জীবন তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ধর্ষণ করে। একই সাথে এই বিষয়ে কাউকে কিছু না বলার জন্য ভিকটিম শিশুকে ভয়ভীতি ও হুমকি দেয়।
পরবর্তীতে শিশুটির শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে দ্রুত নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী শিশুটির বাবা তাকে নিয়ে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করে।





র‌্যাব-১১ কর্তৃক গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে ঘটনার সত্যতা পেয়ে একটি বিশেষ আভিযানিক দল মঙ্গলবার দিবাগত রাতে সোনারগাঁওয়ে অলিপুরা এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত মো. জীবনকে গ্রেফতার করে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে লম্পট জীবন বর্ণিত ঘটনার সত্যতা স্বীকার করে


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭