দৃষ্টি প্রতিবন্ধি বিধবা নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, আপন ভাসুর গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯

দৃষ্টি প্রতিবন্ধি বিধবা নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, আপন ভাসুর গ্রেফতার


দৃষ্টি প্রতিবন্ধি বিধবা নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ
আপন ভাসুর গ্রেফতার।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগন্জের সোনারগাঁয়ে দৃষ্টি প্রতিবন্ধি বিধবা নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে আপন ভাসুরের বিরুদ্ধে।





গতকাল শুক্রবার সকালে উপজেলার ষোলপাড়া আমতলা এলাকায় এ ঘটনা ঘটে।এ ঘটনায় ঐ গৃহবধুর  ভাসুর ইকবাল হোসেনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।





সোনারগাঁ থানার এসআই আমিনুল ইসলাম জানান, গতকাল শুক্রবার সকালে গ্রেফতারকৃত ইকবাল হোসেনের স্ত্রী তার দুই ছেলেকে স্কুলে ভর্তি পরিক্ষা দিতে নিয়ে যান। বেলা সাড়ে ১২টার দিকে ইকবাল এর ছোট ভাইয়ের দৃষ্টি প্রতিবন্ধি বিধবা স্ত্রী প্রকৃতির ডাকে রুমের ভেতরে থাকা টয়লেটে গেলে এ সুযোগে ইকবাল তার বসত ঘরে প্রবেশ করে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয় দৃষ্টি প্রতিবন্ধি টয়লেট থেকে বের হলে ইকবাল তাকে যৌন সঙ্গমের প্রস্তাব দেয়। এতে দৃষ্টি প্রতিবন্ধি রাজি না হওয়ায় ইকবাল তাকে চরথাপ্পর দিয়ে জোড় পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।
এসময় ইকবালের স্ত্রী বাড়িতে ফিরে বিধবার চিৎকার চেচামেচি শুনে বিধবার ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে বিধবা নারীকে উদ্ধার করলে এই সুজগে ইকবাল পালিয়ে যায়।পরে ইকবালের স্ত্রী বিধবার ছেলেকে মোবাইলে খবর দিলে সে ঢাকা থেকে ফিরে ৯৯৯ নাম্বারে ফোন দেয়। সেখান থেকে ম্যাসেজ পাওয়ার পর সোনারগাঁ থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক ইকবালকে গ্রেফতার করে।





এ ঘটনায় বিধবার ছেলে বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭