এরশাদের অবদান শ্রদ্ধার সঙ্গে স্বরণ করলেন ওবায়দুল কাদের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯

এরশাদের অবদান শ্রদ্ধার সঙ্গে স্বরণ করলেন ওবায়দুল কাদের


এরশাদের অবদান শ্রদ্ধার সঙ্গে স্বরণ করলেন ওবায়দুল কাদের।





আজকের সংবাদ ডেস্কঃ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেছেন ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।





শনিবার(২৮ডিসেম্বর) দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন হলের বাইরে জাপার কেন্দ্রীয় কাউন্সিলে তিনি হুসেইন মুহম্মদ এরশাদের অবদানের কথা স্মরণ করেন।





সম্মেলনের শেষ মুহূর্তে হাজির হন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তাকে ফুল দিয়ে বরণ করে নেন জি এম কাদের ও মসিউর রহমান রাঙ্গা।





জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে ওবায়দুল কাদের বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ জেল থেকেই আমাদের সমর্থন দিয়েছিলেন। তার কারণে আমরা সরকার গঠন করতে পেরেছি। সাবেক রাষ্ট্রপতির এই অবদান আমরা ভুলিনি। আমি তার এ অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি। জাতীয় পার্টির সঙ্গে আমাদের মিত্রতা ন্যাচারাল। ১৯৯৬ থেকে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সরকার গঠনে জাতীয় পার্টির গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। এটা আমরা মনে রেখেছি।’
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তিনি আমাকে ব্যক্তিগতভাবে ছোট ভাইয়ের মতোই স্নেহ করতেন। তিনি ছিলেন সদালাপী ও বিনয়ী একজন পারফেক্ট ম্যান। তিনি আজ আমাদের মাঝে নেই। আমি পল্লীবন্ধু বলে খ্যাত হুসেইন মুহম্মদ এরশাদকে স্মরণ করছি। একই বৃন্তে দুটি ফুল- জাতীয় পার্টি ও এরশাদ। সারা দেশে জাতীয় পার্টির অনেক নেতাকর্মী রয়েছে। অনেক ভক্ত ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে।





জাতীয় পার্টির সফলতা কামনা করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, জাতীয় পার্টি সত্যিকার বিরোধী দলের ভূমিকা পালন করছে। তারা ফাইল ছোড়াছুড়ির সংস্কৃতি পাল্টে দিয়েছে। তারা সংসদে যেভাবে ভূমিকা রাখছে, আমাদের জাতীয় সংসদে বিরোধী দল নতুন মাত্রা যোগ করেছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭