স্বাক্ষর জাল করে সচিবের বিরুদ্ধে ৩৩ লাখ টাকা আত্নসাতের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯

স্বাক্ষর জাল করে সচিবের বিরুদ্ধে ৩৩ লাখ টাকা আত্নসাতের অভিযোগ


সাংবাদিক সম্মেলনে বন্দর ইউপি চেয়ারম্যান এসানউদ্দিন।স্বাক্ষর জাল করে সচিবের বিরুদ্ধে ৩৩ লাখ টাকা আত্নসাত অভিযোগ









বন্দর(নারায়ণগঞ্জ) প্রতিনিধি: বন্দরে স্বাক্ষর জাল করে ৩৩ লাখ টাকা আত্নসাতের ঘটনায় বরখাস্তকৃত  সচিবের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছেন বন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসানউদ্দিন।সোমবার বিকালে নবীগঞ্জ নিজ কার্যালয়ে সাংবাদিক সম্মেলনের তিনি সচিব মোহাম্মদ  ইউসুফ মিয়ার বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতি চিত্র  তুলে ধরেন। 
২০১৩ সালে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদে সচিব দায়িত্বে থাকাকালে অর্থ আত্নসাতের অভিযোগে দুই বছর বরখাস্ত ছিলেন।  ২০১৬ সালের জুলাই মাসে মোহাম্মদ ইউসুফ বন্দর ইউনিয়ন পরিষদ সচিব হিসেবে যোগদান করেন। পূর্বের দায়িত্বে থাকা সচিব শামীমের কাছ থেকে হিসেব  বুঝে  নেওয়ার পর  দায়িত্ব গ্রহন করেন ইউসুফ। ২০১৮ সালের ১৭সেপ্টেম্বর অডিটে আপত্তি  করা হলে পরে স্থানীয় সরকার বিভাগ তদন্তে নামেন। তদন্তে  ২০১৫-১৬ ও ২০১৬-১৭ দুই অর্থ বছরের জন্ম নিবন্ধন ও ২০১৭ সালের ডিসেম্বর  থেকে ২০১৮ সালের জুন পর্যন্ত ৬ মাসের ট্রেড লাইসেন্স খাতে আদায়কৃত মোট ৩৩ লাখ টাকা আত্মসাৎ করেছেন   সচিব মোহাম্মদ ইউসুফ।





স্থানীয় সরকার মন্ত্রণালয়ের তদন্তে এ অভিযোগ প্রমাণিত হওয়ায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসককে সচিবের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন সংশ্লিষ্ট মন্ত্রণালয়।এ অর্থ আত্নসাতের অভিযোগে চেয়ারম্যান এহসানউদ্দিন ডিডিএলজি এর অনুমতি নিয়ে আদালতে একটি মামলা মোকাদ্দমা দায়ের করেন। বর্তমানে মামলাটি পিবিআই এর কাছে তদন্তাধীন। সাংবাদিক সম্মেলন উপস্থিত ছিলেন, বন্দর ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭