সোনারগাঁয়ে দ্বীন ইসলাম হত্যার প্রধান আসামি আহসান উল্লাহ গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে দ্বীন ইসলাম হত্যার প্রধান আসামি আহসান উল্লাহ গ্রেফতার


সোনারগাঁয়ে দ্বীন ইসলাম হত্যার প্রধান আসামি আহসান উল্লাহ গ্রেফতার।





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁয়ে দ্বীন ইসলাম হত্যার ঘটনায় প্রধান আসামি আহসানউল্লাহ গ্রেফতার।
সোমবার(২৫নভেম্বর)গভীর রাতে সিরাজগন্জ নন্দী পাড়া এলাকা হতে তাকে আটক করে সোনারগাঁ থানা পুলিশের এসআই রাজু মন্ডল।
সোনারগাঁ থানার উপ-পরিদর্শক রাজু মন্ডল বলেন, তথ্যপ্রযুক্তির মাধ্যমে সোমবার গভীর রাতে সিরাজগন্জ নন্দী পাড়া এলাকা থেকে দ্বীন ইসলাম হত্যার প্রধান আসামি আহসান উল্লাহকে গ্রেফতার করি। এই হত্যার ঘটনায় এর আগেও দুজকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করি এবং বাকি আসামিদের অচিরেই গ্রেফতার করতে পারবো বলে আমার বিশ্বাস।





উল্লেখ্য,গত ৪ অক্টোবর উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকার মদিনাতুল উলুম মাদ্রাসার সামনে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে নয়াগাঁও গ্রামের সালাউদ্দিনের ছেলে দ্বীন ইসলামের সাথে একই গ্রামের আসাদুলের ছেলে আহসানুল্লাহর কথা কাটাকাটির একপর্যায়ে আহসানুল্লাহ,শাহাবুদ্দিন,আলী হোসেন, শাহীন,এরশাদ উল্লাহ সহ ৫/৬ দ্বীন ইসলামকে এলোপাথারী পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় আশপাশের লোকজন আহত দ্বীন ইসলামকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে গত ৮ অক্টোবর কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। ১৩ অক্টোবর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিসক মহাখালী আইসিডিডিআরবি(কলেরা হাসপাতালে)নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখান থেকে ঐদিন সন্ধ্যায় ছাড়পত্র দিলে তাকে বাড়ি নিয়ে আসা হয়। ১৪ অক্টোবর রাতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দ্বীন ইসলামের মৃত্যু হয়। এ ঘটনায় দ্বীন ইসলামের বড় ভাই ইলিয়াস মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
এ ঘটনায় এর আগে পুলিশ অভিযান চালিয়ে শাহীন ও রাজু নামের দুইজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন।
মামলার অন্যান্য আসামীরা হলো,সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামের মৃত আবু সিদ্দিকের ছেলে এরশাদ উল্লাহ ও এরশাদ উল্লাহর ছেলে আহসান উল্লাহ, মৃত আবু সিদ্দিকের ছেলে শাহাবুদ্দিন, সোনা মিয়ার ছেলে আলী হোসেন, মোবারক হোসেনের ছেলে শাহীন ও রাজু একই গ্রামের আলেক মিয়ার ছেলে। এছাড়াও ৫/৬ জনকে অজ্ঞাত নামা আসামী করা হয়।
ধৃত আহসান উল্লাহ নয়াগাঁও গ্রামের এরশাদ উল্লাহর ছেলে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭