জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটিতে নতুন মুখ সোনারগাঁয়ের শামসু ও দুলাল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটিতে নতুন মুখ সোনারগাঁয়ের শামসু ও দুলাল


জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটিতে নতুন মুখ সোনারগাঁয়ের শামসু ও দুলাল





আজকের সংবাদ ডেস্কঃ সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জের জেলায় আওয়ামীলীগের অত্যন্ত গুরুত্বপূর্ণ সংগঠন স্বেচ্ছাসেবক লীগ চলেছে আহবায়ক কমিটির মাধ্যমে। আর নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটিতে নতুন মুখ হিসেবে সোনারগাঁয়ের সামছুজ্জামান শামসু ও মোঃ মাহমুদুল হাসান দুলালের নাম ঘোষনা করা হয়েছে।





নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আলহাজ নিজাম উদ্দিন আহমেদ ও যুগ্ম আহবায়ক এম জি কিবরিয়া খোকন স্বাক্ষরিত পরিপত্রে জানানো হয় যে, জেলা স্বেচ্ছাসেবক লীগের শূন্য পদে সামসুজ্জামান শামসু ও মোঃ মাহমুদুল হাসান দুলালের করা আবেদনের প্রেক্ষিতে তাদের বিগত দিনের কর্মকান্ডে সন্তুষ্ঠ হয়ে আহবায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে।









পরিপত্রে আরো জানানো হয়, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ কমিটির সকল কর্মকান্ডে অংশ গ্রহন করতে পারবেন।





উল্লেখ্য যে, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, ‘আমরা স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর-এর নেতৃত্ব নির্বাচনের ক্ষেত্রে আরও সময় নিতে চাই এবং বিচার বিশ্লেষণ করতে চাই। সেজন্য আমরা চাচ্ছি আগামী ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে, সেখানে উত্তর ও দক্ষিণ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে। এর পরেই সারাদেশে কার্যকরী কমিটি ঘোষনা আসবে। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭