সোনারগাঁয়ে ইভটিজিং,বাল্যবিবাহ,মাদক,সন্ত্রাস বিরোধী সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

সোনারগাঁয়ে ইভটিজিং,বাল্যবিবাহ,মাদক,সন্ত্রাস বিরোধী সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত


সোনারগাঁয়ে ইভটিজিং,বাল্যবিবাহ,মাদক,সন্ত্রাস বিরোধী সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে ইভটিজিং, বাল্যবিবাহ,মাদক,সন্ত্রাস,গুজব প্রচার ও জঙ্গীবাদ নির্মূল করন ও পরিস্কার পরিচ্ছন্নতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।





শুক্রবার(১৫ নভেম্বর)বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ইয়ুথ রেবুলেশন এর উদ্যোগে মেঘনা চাইল্ড কেয়ার স্কুলে আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক প্রধানের সভাপতিত্বে ও ইন্জিনিয়ার রকিবুল হকের সঞ্চালনায় সচেতনতা মূলক এ সভা অনুষ্ঠিত হয়েছে।





সভায় প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,“আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ,শিশুর সুন্দর ভবিষ্যৎ নিশ্চিত করতে ইভটিজিং,বাল্যবিবাহ, মাদক,সন্ত্রাস,গুজব প্রচার ও জঙ্গীবাদ নির্মূলে ও এলাকায় পরিস্কার পরিচ্ছন্ন বজায় রাখার আহ্বান জানান ও সকলকে সচেতনভাবে এগিয়ে আসতে বলেন।





ইঞ্জিনিয়ার মাসুম আরোও বলেন,যারা মাদক ব্যবসার সাথে জড়িত তাদের কোনো ধরনের ছাড় নেই,তারা ধরা পড়বেই।তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা মাদক কারবারিদের সঙ্গে সামাজিক সম্পর্ক বিচ্ছিন্ন করুন।তাদেরকে সামাজিকভাবে বয়কট করুন এবং তাদের ব্যাপারে আপনারা আমাকে ও থানা পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করুন।তিনি বলেন, যেসব মসজিদ বা ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতে মাদক কারবারিরা অর্থ,এয়ারকন্ডিশনসহ বিভিন্ন ধরনের অনুদান প্রদান করে সেসব অনুদান প্রত্যাহার করুন।





এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শাহাবুদ্দিন প্রধান,লুৎফর রহমান,হাজী আলম চাঁন,আরিফ আহম্মেদ,মাসুম বিল্লাহ,কবির আহমেদ,মাসুম মাহমুদ,হাজী আবু হানিফসহ,শিক্ষক, ছাত্র-ছাত্রী ও স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ প্রমুখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭