জেলা প্রশাসক ও জেলা জজ মহোদয়ের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩ নভেম্বর, ২০১৯

জেলা প্রশাসক ও জেলা জজ মহোদয়ের সাথে শুভেচ্ছা ও মতবিনিময়


জেলা প্রশাসক ও জেলা জজ মহোদয়ের সাথে  শুভেচ্ছা ও মতবিনিময়





আজকের সংবাদ ডেস্কঃ জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়নগঞ্জ জেলা কমিটি সকাল ১০টায় নারায়নগঞ্জ জেলা প্রশাসক মো জসীম উদ্দিন ও বিকাল ৪টায় জেলা জজ মোঃ আনিসুর রাহমান মহোদয়ের সাথে  শুভেচ্ছা ও মতবিনিময় করেন।





জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়নগঞ্জ জেলা কমিটির উদ্দ্যোগে নারায়নগঞ্জ জেলার সকল সরকারী উর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে “ভেজাল ও দুর্নীতি প্রতিরোধে আমাদের করনীয় শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভার” আয়োজন করতে যাচ্ছে। উক্ত আলোচনা সভা বাস্তবায়নের জন্য তাদের সাথে মতবিনিময় করেন।





নারায়নগঞ্জ জেলা প্রশাসক মো জসীম উদ্দিন ও জেলা জজ মোঃ আনিসুর রাহমান মহোদয় অনুষ্ঠানে থাকার সম্মতি জ্ঞাপন করেন। ভেজাল ও দুর্নীতি প্রতিরোধে মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ পালনে ও বঙ্গ বন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং ভেজাল মুক্ত দেশ গড়ার প্রত্যয়ে তাদের উপ্সথিত একান্তভাবে কামনা করেছেন নারায়নগঞ্জ জেলা কমিটি। গন সচেতনতা সৃষ্ঠিতে তাদের উপস্থিথি এক গৌরবোজ্জ্বল ভুমিকা পালন করবে বলে আশা করেন নারায়ঙ্গঞ্জ জেলা কমিটি।





উক্ত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়নগঞ্জ জেলা কমিটির সভাপতি সুলতান মাহমুদ, সিনিয়র সহ-সভাপতি মোঃ নুর আলম আকন্দ, জয়েন্ট সেক্রটারী আব্দুস সালাম পলাশ, কার্যকরী সদস্য মোঃ মজিবুর রহমান, সদস্য আসিকুর রহমান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭