আবারও সোনারগাঁয়ে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

আবারও সোনারগাঁয়ে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু


আবারও সোনারগাঁয়ে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা এলাকার সেবা জেনারেল হাসপাতালে ডাক্তারের ভুল অপারেশনে মালেকা বেগম (৩৫) নামে এক রোগীর মৃত্যু হয়েছে।





উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামের রুহুল আমিনের স্ত্রী নিহত মালেকা বেগম।





নিহতের স্বজনরা জানান,বৃহস্পতিবার(১৭অক্টোবর) সকাল দশটায় ২৫ হাজার টাকা চুক্তিতে পিত্তথলিতে পাথর অপারেশনের জন্য মালেকা বেগমকে ভর্তি করে নেয় মোগরাপাড়া চৌরাস্তা এলাকার রহমত ম্যানশনের ২য় তলায় অবস্থিত সেবা জেনারেল হাসপাতাল। বিকাল ৩টায় তারা রোগী মালেকা বেগমকে অপারেশন থিয়েটারে নিয়ে গেলে উক্ত সেবা জেনারেল হাসপাতালে কর্তব্যরত ডাক্তার কে এম রিয়াজ মোর্শেদ তড়িঘড়ি করে অপারেশন করে।পরে অপারেশন সফল হয়েছে বলে ডাক্তার রোগীর স্বজনদের জানায় । কিন্তু স্বজনরা যখন রোগীকে দেখতে চায় তখন ডাক্তার ও হাসপাতাল কর্তৃপক্ষ তাদের বাধা দেয়।





একপর্যায়ে রোগীর এক স্বজন ডাক্তারকে ধাক্কা দিয়ে ওটিতে প্রবেশ করে রোগীর মুখ দিয়ে লালা ও চোখ দিয়ে পানি পড়তে দেখে  চিৎকার দিলে স্বজনরা ছুটে আসে।





অবস্থার বেগতিক দেখে ডাক্তার রিয়াজ মোর্শেদ রোগীর স্বজনদের পরামর্শ ছাড়া অপর এক ডাক্তারকে দিয়ে দ্রুত সানারপাড় প্রো-অ্যাকটিভ হাসপাতালে পাঠিয়ে দিয়ে, হাসপাতাল কর্তৃপক্ষের সহযোগিতায় কৌশলে পালিয়ে যায়। পরে রোগীর স্বজনরা মালেকা বেগমকে প্রো-অ্যাকটিভ হাসপাতালে নিয়ে গেলে রোগীর মৃত্যু অনেক আগেই হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক জানায়। এসময় রোগীর সঙ্গে আসা সেবা জেনারেল হাসপাতাল থেকে আসা ডাক্তার ও পালিয়ে যায়।





খবর পেয়ে রোগীর স্বজনরা হাসপাতালে এসে প্রতিবাদ করে ও ভিড় জমায়। তারা জানায়,যাকে দিয়ে অপারেশন করানো হয়েছে, তিনি সার্জন নাকি পল্লী চিকিৎসক এ নিয়েও সন্দেহ করছেন রোগীর লোকজন।
এ বিষয়ে অভিযুক্ত ডাক্তার কে এম রিয়াজ মোর্শেদের সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন, এব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি অভিযোগ করলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭