সাংবাদিক আবদুস ছাত্তার প্রধানের ছেলে সাজ্জাদ প্রধানের জন্মদিন পালন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯

সাংবাদিক আবদুস ছাত্তার প্রধানের ছেলে সাজ্জাদ প্রধানের জন্মদিন পালন


সাংবাদিক আবদুস ছাত্তার প্রধানের ছেলে সাজ্জাদ প্রধানের জন্মদিন পালন





আজকের সংবাদ ডেস্কঃ সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সভাপতি,৭১ টেলিভিশন,ভোরের কাগজ ও মানবকন্ঠ পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি আবদুস ছাত্তার প্রধানের ছোট ছেলে সাজ্জাদ প্রধানের জন্মদিন পালন করা হয়েছে।





২০১০ সালের ১লা অক্টোবরের এই দিনে সোনারগাঁয়ের স্বনামধন্য সাংবাদিক আব্দুস ছাত্তার প্রধানের ঘর আলোকিত করে জন্ম গ্রহণ করে সাজ্জাদ প্রধান।
মঙ্গলবার(০১লা অক্টোবর)সন্ধায় সোনারগাঁ সপিং কমপ্লেক্সের চতুর্থ তলায় অবস্থিত সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবে কেক কেটে সাজ্জাদ প্রধানের জন্মদিন পালন করা হয়।





লেখাপড়া করে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে সমাজ ও মা-বাবার মুখ আলোকিত করার প্রত্যয়ে সকলের নিকট দোয়া কামনা করেন সাজ্জাদ প্রধান।





সাজ্জাদ প্রধানের বাবা,মমতাময়ী মা,চাচা সুরুজ্জামান প্রধান,দাদী,নানা ও নানি সকল আত্নীয় স্বজন এবং সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সকল সদস্য তার জন্মদিনে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন,সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও ৭১ টিভির সোনারগাঁ প্রতিনিধি আবদুস ছাত্তার প্রধান,চাচা সুরুজ্জামান প্রধান,মামা আবদুল গাফ্ফার, ভাই ইসতিয়াক শাওন,সোনারগাঁ থানার এস আই আবুল কালাম আজাদ, সাংবাদিক অনিক, মোঃ নুর নবী জনি,মনির হোসেন, আরাফাত হোসেন সিফাত, কামরুজ্জামান রানা, ইমরান হোসেন, হাবিবুর রহমান,মোঃ আকাশ,মোঃ হাসান প্রমূখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭