আবারও ঢাকা বিভাগের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা ও সাহসীতার জন্য পুরস্কার পেলেন এসআই আজাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯

আবারও ঢাকা বিভাগের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা ও সাহসীতার জন্য পুরস্কার পেলেন এসআই আজাদ



আবারও ঢাকা বিভাগের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা ও সাহসীতার জন্য পুরস্কার পেলেন এসআই আজাদ





আজকের সংবাদ ডেস্কঃঢাকা রেঞ্জের ১৩ জেলার মধ্যে শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা ( সাব-ইন্সপেক্টর)  হিসেবে নির্বাচিত হয়েছেন সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ।

বৃহস্পতিবার(২৪ অক্টোবর) অপরাধ সভায়  ঢাকা রেঞ্জের ডিআইজি, বাংলাদেশ পুলিশের অহংকার,মানবতার ফেরীওলা সকলের প্রিয় অভিভাবক হাবিবুর রহমান বিপিএম(বার)পিপিএম(বার)মহোদয়ের কাছ থেকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা(সাব-ইন্সপেক্টর) হিসেবে পুরষ্কার গ্রহণ করেন এসআই আবুল কালাম আজাদ।
নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার  ক্লু-লেস মার্ডার মামলা তদন্ত, রহস্য উদঘাটন ও মামলার মূল আসামী গ্রেফতার এবং মামলার সকল আলামত উদ্ধার করায় এই স্বীকৃতি ও অর্জন।





ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান(বিপিএম)বার, (পিপিএম)বার মহোদয়ের  প্রতি  কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন এস আই আবুল কালাম আজাদ। 
এর সাথে আরও ধন্যবাদ জ্ঞাপন করছেন মোঃ খোরশেদ আলম অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল)কে।
তিনি বলেন সোনারগাঁ থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির স্যার এর দিক নির্দেশনায় আজকে আমার এই পুরুষ্কার প্রাপ্তীর জন্য স্যারকে অসংখ্য ধন্যবাদ।





পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার হারুন অর রশীদ বিপিএম (বার),পিপিএম(বার) মহোদয়। সভায় আরও উপস্থিত ছিলেন  বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি(ক্রাইম) মোঃ আসাদুজ্জামান,বিপিএম(বার) মহোদয় ও ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপারসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তাগন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭