সোনারগাঁয়ে গার্মেন্টস কর্মী গণধর্ষণের শিকার, আটক-৫ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯

সোনারগাঁয়ে গার্মেন্টস কর্মী গণধর্ষণের শিকার, আটক-৫


সোনারগাঁয়ে গার্মেন্টস কর্মী গণধর্ষণের শিকার, আটক-৫





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গণধর্ষণের শিকার হয়েছে গার্মেন্টস কর্মী।ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী রুপগঞ্জ উপজেলার বালিয়াপাড়া,ছোট দড়িকান্দী এলাকার জহিরুল ইসলামের স্ত্রী শাহানাজ বেগম(২৪)।





এ ঘটনায় শাহানাজ বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।





মামলার এজাহারে উল্লেখ্য করেন,রুপগঞ্জের রবিন টেক্স নামের একটি গার্মেন্টসে চাকরী করেন শাহানাজ।প্রতিদিনের ন্যায় ০৭অক্টোবর সন্ধা ৬টায় গার্মেন্টস ছুটির পর আমি গাউসিয়া যাওয়ার জন্য একটি সিএনজিতে উঠি।এসময় লক্ষ্য করি সামনের সিটে ৭নং বিবাদী জাহাঙ্গীর বসা ছিলো।কিছুদূর যাওয়ার পর জাহাঙ্গীর সিএনজি ড্রাইভারকে জোরপূর্বক তালতলার দিকে নিয়ে যেতে বলে।এসময় আমি বাঁধা দিলে আমার মুখে সাদা রংয়ের স্কচটেপ দিয়ে বেঁধে সোনারগাঁ থানাধিন ব্রামনবাওগা এলাকায় জনৈক আঃহালিম এর দোচালা টিনের ঘরে নিয়ে যায়।তখন ওই ঘরে আগে থেকেই বিবাদীরা ১.আবু সাঈদ(২৫),পিতা,মজিবুর রহামান ২.ইমরান(২৩) পিতা-রেহাজ উদ্দীন ৩.রনি মিয়া(২০) পিতা-নবী হোসেন ৪.আবুল হোসেন(৩২) পিতা- আবু সিদ্দিক সর্বসাং ব্রাহ্মনবাওগাঁও ৫.মাসুদ(২২) পিতা-মো.বুট্টু মিয়া সাং বাগবাড়ী ৬. আরিফ(১৯) পিতা- আমির হোসেন ৭.জাহাঙ্গীর(২৮) পিতা.মৃত সামসুল হক সর্বসাং ভ্রামনবাওগাঁ। আগেই ঘরে উপস্থিত ছিলো।
এসময় বিবাদীরা আমাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। অবশেষে রাত আনুমানিক ৩টার দিকে বাড়ীর মালিক আঃ হালিম ঘরে এসে আমাকে উদ্ধার করে তাদের হাত থেকে রক্ষা করে। পরবর্তিতে স্থানীয় এলাকাবাসীর সহায়তায় ধর্ষণের শিকার সোনারগাঁও থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
পরবর্তীতে তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ তাৎক্ষণিক অভিযান চালিয়ে এই ঘটনায় জড়িত ১.আবু সাঈদ ২.রনি মিয়া ৩.আবুল হোসেন ৪.মাসুদ ৫.জাহাঙ্গীর সহ ৫জনকে গ্রেফতার করেন।
গ্রেফতারের পর থেকেই আসামীদের ছাড়িয়ে নিতে রাুতগাঁও এলাকার বিএনপি নেতা সালাম মেম্বারের ভাতিজা মাদক ব্যবসায়ী আওলাদ হোসেন থানায় এসে তদবীর করতে থাকে।
এলাকাবাসী জানায় এই ধর্ষণের আসামীদের আওলাদ বিশেষ একজন রাজনীতিবিদের ক্ষমতা দেখিয়ে বিভিন্ন অপকর্মের সেল্টার দিয়ে থাকে।
সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, গার্মেন্টস কর্মীকে গণধর্ষণের ঘটনায় ধর্ষণ মামলা দায়ের হয়েছে।এ ঘটনায় ৫জনকে আটক করা হয়েছে।আসামীদের জেল হাজতে প্রেরণ করার প্রক্রিয়া চলছে।এবং অপর আসামি কে ধরার চেষ্টা অব্যাহত আছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭