অধরাই রয়ে গেলো মাদক সম্রাট মুরগী রব - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯

অধরাই রয়ে গেলো মাদক সম্রাট মুরগী রব


অধরাই রয়েগেলো মাদক সম্রাট মুরগী রব।





আজকের সংবাদ ডেস্কঃ এক সময় ঢাকার কাপ্তান বাজারের মুরগী বাজারে খেটে খাওয়া দিনমজুরের কাজ করতো সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের পাঞ্জত আলীর ছেলে রব। হঠাৎ আলাদিনের চেরাগে ভর করে রাতারাতি মুরগীর বিরাট -ব্যবসায়ী বনে যান রব ওরফে মুরগী রব। মুরগী ব্যবসার আড়ালে রবের বিশাল মাদক-ব্যবসা কাহীনি ছিলো এলাবাসীর অজানা। এলাকার স্কুল পড়ুয়া ছেলেদের টাকার লোভ দেখিয়ে মুরগী ব্যবসার আড়ালে মাদক-ব্যবসার সহযোগী হিসেবে কাছে টেনে নিতোসে। প্রথমদিকে এলাকার যুবসমাজকে নিজের টাকায় মাদক সেবন করতে দিতেন মুরগী রব। এ কারনে এলাকার উটতি বয়সের ছেলেরা ঝুঁকে পড়েছে মাদক সেবনের দিকে। এসুযোগ কাজে লাগিয়ে স্কুল পড়ুয়া ছেলেদের দিয়ে মুরগী রব চালিয়ে যাচ্ছে রমরমাট মাদক(ফেন্সিডিলের)ব্যবসা। ছেলেদের স্কুল ব্যাগ দিয়ে সর্বরাহ করা হয় মাদক। মুরগী রব ফেন্সিডিল ও ইয়াবা বিক্রি করে রাতা রাতিই কোটিপতি বনে যায়।









এলাকার যুবকদের প্রতিদিন ২ থেকে ৩ টা ইয়াবা সেবন করিয়ে সারারাত কাপ্তানবাজারে মুরগী সাপ্লাই করাতো। আরেক গ্রুপকে দিয়ে রাতভর মাদকবিক্রি করাতেন। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মুরগীর গাড়িতে করে সর্বরাহ করা হয় মাদক। যাদের এখন পড়ার টেবিলে বা বইয়ের ব্যাগ নিয়ে স্কুলে যাওয়ার কথা তারা আজ মুরগী রবের মাদকে আসক্ত হয়ে মাদক সাপ্লাইয়ের ব্যাগ পাচার করছে। পিরোজপুর গ্রামের সাকিব, শাওন, সজল, আলী, রবিন, নাজমুল ও জাহিদকে দিয়ে বিক্রি করােেনা হয় মাদক। ডাকাতি ও মাদক মামলায় জেল হাজতেও যেতে হয়েছে তাদের। কিন্তু অদৃশ্য শক্তি ও টাকার জোড়ে অধরাই রয়ে গেছে মুরগী রব। তার বাড়ির চারি পাশে বসানো রয়েছে সিসিটিভি। মাদক ব্যবসার অন্তঃরালে রয়েছে রবের ভাই এলাকায় নারী লুভী হিসেবে পরিচিত মান্নান মেম্বার ।
সময়ের শ্রোতে রবের বাড়িটি মাদক ব্যবসা ও সেবনের জন্যে একটি শক্ত ঘাটিতে রূপান্তরিত হয়। ধীরে ধীরে এলাকার মানুষদের জন্যে ভয়ঙ্কর অভিশাপে পরিনত হয় মুরগী রব ও তার ভাই মান্নান মেম্বার।
এলাকাবাসী জানায়, একাধিকবার মাদক ব্যবসায়ী ও মাদক সম্রাটদের সতর্ক করলেও সেদিকে কোন কর্নপাত না করে উল্টো হুমকি-ধমকি সহ বিভিন্ন ধরনের ভয় ভীতি প্রদর্শন করে মাদক ব্যবসায়ীরা। এলাকাবাসীর দাবী, অনতিবিলম্বে মাদ সম্রাট মুরগী রবকে গ্রেপ্তার করে প্রচলিত আইনের আওতায় আনা হোক।
এব্যপারে রবের মোবাইলে যোগাযোগ করলে তিনি মোবাইল রিসিভ করেননি।
উল্লেখ্য, গত সোমবার গভীর রাতে ৪ ঘন্টা অভিযান চালিয়ে পিরোজপুর গ্রামের মনির হোসেনের ছেলে সাকিবকে আটক করে সোনারগাঁ থানা পুলিশ। তার কাছ থেকে বিপুল পরিমান ফেন্সিডিল ও মুরগী রবের বাড়ির ছাদ থেকে দেশীয় তৈরী ১১টি অস্ত্র ও ৬ টি বিদেশী খালি মদের বোতল উদ্ধার করা হয়।
গত ১৮সেপ্টেম্বর রাতে পিরোজপুর গ্রাম থেকে একটি টিনের সুটকেস ভতি ফেনসিডিলসহ মজিবুর রহমান ওরফে মজু মিয়ার ছেলে জাহিদুল নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭