সিদ্ধিরগঞ্জে অপহরণের শিকার যুবককে উদ্ধার, ৩ অপহারণকারী গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৫ অক্টোবর, ২০১৯

সিদ্ধিরগঞ্জে অপহরণের শিকার যুবককে উদ্ধার, ৩ অপহারণকারী গ্রেপ্তার


সিদ্ধিরগঞ্জে অপহরণের শিকার যুবককে উদ্ধার, ৩ অপহারণকারী গ্রেপ্তার





সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :পটুয়াখালী থেকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রেমিকার সাথে দেখা করতে এসে অপহরণের শিকার হয়েছেন মো আরিফ হোসেন (২২) নামে এক প্রেমিক।
শুক্রবার সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ী এলাকায় এ ঘটনাটি ঘটে।এ ঘটনায় শনিবার দুপুরে মামলা হওয়ার পর তিন অপহরণকারীকে  গ্রেফতার করা হয়েছে।





অপহরণের শিকার আরিফ পটুয়াখালী সদর উপজেলার মরিচবুনিয়া গ্রামের নুরুল ইসলাম পেয়াদার ছেলে।
ধৃতরা হলো, সিদ্ধিরগঞ্জের গোদনাইল রসূলবাগ এলাকার মৃত শুক্কুর আলীর ছেলে সেলিম রেজা (৩২), বন্দরের বাদল মিয়ার ছেলে জনি (১৯), সিদ্ধিরগঞ্জের এনায়েতনগর এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে মো: ফারুক (৪২)।
এ ঘটনার অভিযোগ সূত্রে জানা যায়,সুমি(২১)নামে এক তরুণীর সাথে মোবাইল ফোনে পরিচয় হয় অপহৃত আরিফের।পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সুমি সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডের একটি গার্মেন্টেসে চাকরি করে।আরিফকেও গার্মেন্টসে চাকরি দেওয়ার আশ্বাস দিয়েছিল সুমি।গত বৃহস্পতিবার (৩ অক্টোবর)পটুয়খালীর নিজ গ্রাম থেকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হয় সে।শুক্রবার(৪অক্টোবর)বিকেল ৫টার দিকে সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ী আরকে গার্মেন্টসের পশ্চিম পাশে পার্টনার হোসিয়ারী নামক দোকানের সামনে সুমির সাথে দেখা করে সে।ওই দোকানের সামনে কথা বলার সময় ধৃত সেলিম,জনি ও ফারুক ধমক দিয়ে সুমিকে তাড়িয়ে দিয়ে আরিফকে দোকানের ভেতর আটকে রাখে।পরে আরিফের মোবাইল দিয়ে তার খালার কাছে কল করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে।আরিফের খালা সাজেদা বেগম এ ঘটনা সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে জানালে পুলিশ অভিযান চালিয়ে আরিফকে উদ্ধার করে এবং অপহরণকারীদের আটক করে।
এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো:কামরুল ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, এ ঘটনায় অপহৃত আরিফ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭