সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলার হুমকি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯

সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলার হুমকি


সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলার হুমকি





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদের বিরুদ্ধে ৫ লাখ টাকা চাঁদাবাজির মামলা হলে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়ার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে৷





উপজেলার মোগরাপাড়া এলাকায় বালু উত্তোলক (ড্রেজার) ব্যবসায়ীকে দাবিকৃত চাঁদা না দেয়ায় মারধরের ঘটনায় গত ২৪ সেপ্টেম্বর রাতে মামলা হয় উপজেলা ছাত্রলীগের ৪২ বছর বয়সী বিবাহিত সভাপতি হাসান রাশেদের বিরুদ্ধে৷





বালু ব্যবসায়ী মেহেদী হাসান সোনারগাঁয়ের স্থানীয় সাংবাদিক ও দৈনিক ইয়াদের স্টাফ রিপোর্টার আরাফাত হোসেন সিফাতের মামাতো ভাই। তাই মামাতো ভাইয়ের উপর হামলার প্রতিবাদ করে সংবাদ প্রচার করায় তাকে জড়িয়ে সোনারগাঁয়ের স্থানীয় সাংবাদিকদের বিরুদ্ধে মামলা করার হুমকি দেন উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান রাশেদ ও তার নেতাকর্মীরা। মামলার ঘটনায় বিভিন্ন সামাজিক মাধ্যমে সাংবাদিকদের দেখে নেয়ার হুমকিও দেয়া হচ্ছে বলেও খবর পাওয়া যায়। উল্লেখ্য যে,ইতিমধ্যে  ছাত্রলীগ সভাপতি হাসান রাশেদের চাঁদাবাজির ভিডিও চিত্রটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।





সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলার বিষয়ে প্রতিক্রিয়ায় সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ও দৈনিক যুগান্তরের সিনিয়র সাব-এডিটর সাংবাদিক এমএম সালাহউদ্দিন মোল্লা জানান, সোনারগাঁয়ে সাংবাদিকদের বিরুদ্ধে কোন মিথ্যা মামলা হলে আমরা কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব। সাংবাদিকদের সত্য ও ন্যায়সঙ্গত সংবাদ প্রকাশে মিথ্যা মামলা দিয়ে বাঁধার সৃষ্টি করলে প্রয়োজনে স্বরাষ্ট্রমন্ত্রনালয়, ঢাকা রেঞ্জ ডিআইজি কার্যালয়, নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে যাব।





২০১৭ সালে উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের পর থেকে চাঁদাবাজি, বিবাহ কেলেংকারি, মাদক সহ নানা অপরাধের সাথে জড়িত থাকার কারণে বিভিন্ন মহলে বিতর্কিত সভাপতি রাশেদ৷ মোগরাপড়া ও চৌরাস্তার ফুটপাত দখল করে বিভিন্ন  কিছু হকার বসিয়ে চাঁদাবাজিরও অভিযোগ রয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭