আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯

আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত


আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সুষ্ঠ ও সুন্দরভাবে আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।





উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে এই প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।





উপজেলা নির্বাহী অফিসার অন্জন কুমার সরকারের সভাপতিত্বে প্রস্তুতিমুলক সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হালিমা সুলতানা হক,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির,সোনারগাঁ থানার অপারেশন(ওসি)আলমগীর হোসেন হোসেন,উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাকিবা সুলতানা,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এন এম ইয়াছিনুল হাবীব,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তার,উপজেলা প্রকল্প উন্নয়ন কর্মকর্তা মোঃ সাইদুর ইসলাম,ইউডিএফ শাহানারা আঁচল,আনসার ভিডিপির অফিসার রাজন সরকার, ফায়ার সার্ভিস কর্মকর্তা নিত্য গোপাল সরকার নৌপুলিশ কর্মকর্তা হালিম,নারায়ণগন্জ জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার,উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি লোকনাথ দত্ত,সাধারণ সম্পাদক এড.প্রদীপ কুমার ভৌমিক, বালাংদেশ জাতীয় হিন্দু মহাজোট সোনারগাঁয়ের সভাপতি নির্মল কুমার সাহাসহ বিভিন্ন মন্দির কমিটির সদস্যগন।





এবারের পূজায় সোনারগাঁ উপজেলায় ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভা এবার ৩১টি দূর্গা মন্ডপে দূর্গা পুজা অনুষ্ঠিত হবে। ৩১টি পূজা মণ্ডপের প্রতিটি মণ্ডপে সরকারের পক্ষ থেকে ৫০০ কেজি  করে সর্বমোট ১৫,৫০০ কেজি চাল বরাদ্দ করা হয়।
সভায় সোনারগাঁ উপজেলার ৩১টি পূজা মন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদক সহ দূর্গা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ আসন্ন শারদীয় দূর্গোৎসবে বিভিন্ন সমস্যা তুলে ধরেন ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সহযোগিতা চান।






উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার বলেন, যে কোন পূজা মন্ডপে শান্তির শৃঙ্খলা বিনিষ্টকারীকে ছাড় দেওয়া হবে না। পূজা উৎসব আমাদের নিজস্ব উৎসব। বাঙ্গালীর সংস্কৃতির উৎসব। এই উৎসব পালনে মেলার নাম করে জুয়া, বখাটেদের ইভটিজিং, মাদক দ্রব্য ব্যবহার সহ যেকোন অপরাধমূলক কর্মকাণ্ড করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে প্রয়োনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।





সুষ্ঠ ও সুন্দরভাবে আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপনে এলাকার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মন্দিরগুলোতে পুলিশের পাশপাশি বাড়তি আনসার সদস্য মোতায়েনের সিন্ধান্ত গৃহিত হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭