পানছড়ি কলেজে যুব রেড ক্রিসেন্টের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা ও ডেঙ্গু সচেতনতা মূলক কর্মসূচি পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯

পানছড়ি কলেজে যুব রেড ক্রিসেন্টের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা ও ডেঙ্গু সচেতনতা মূলক কর্মসূচি পালিত


পানছড়ি কলেজে যুব রেড ক্রিসেন্টের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা ও ডেঙ্গু সচেতনতা মূলক কর্মসূচি পালিত





মিঠুন সাহা খাগড়াছড়ি প্রতিনিধিঃ খাগড়াছড়ি জেলার সীমান্তবর্তী পানছড়ি উপজেলার সরকারি ডিগ্রি কলেজে পরিষ্কার পরিচ্ছন্নতা, বৃক্ষরোপণ, ডেঙ্গু প্রতিরোধ সম্পর্কিত এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।





২৭ সেপ্টেম্বর রোজ শুক্রবার সকাল ৯ ঘটিকার সময় পানছড়ি যুব রেডক্রিসেন্ট এর ইউনিট এর উদ্যোগে উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়।





এতে পানছড়ি ডিগ্রী কলেজের প্রভাষক এমিল চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পানছড়ি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সমীর দত্ত চাকমা।





এই সময় বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন পানছড়ি কলেজের ইতিহাস বিভাগের প্রবাষক ত্রিরতন চাকমা,যুব রেডক্রিসেন্ট পানছড়ি ইউনিটের সাবেক যুবপ্রধান ও আয়কর আইনজীবী মোফাজ্জল হোসেন,পানছড়ি ইউনিটের বর্তমান যুবপ্রধান ও ইউসিসি'র সদ্য নির্বাচিত চেয়ারম্যান জনাব রায়হান আহম্মেদ সহ প্রমুখ।





সকালে আলোচনা সভা শেষে যুব রেডক্রিসেন্ট অর্ধশতাধিক সদস্য সদস্যা সহ সকলে মিলে সমগ্র কলেজ আঙিনা পরিষ্কার পরিচ্ছন্ন করে সেখানে উপযুক্ত  কর্ণারে বৃক্ষরোপণ করে।





যুব রেডক্রিসেন্ট এর হাতের ছোঁয়া পুরো কলেজ প্রাঙ্গণ যেন এক সাঁজ সাঁজ রুপে সেঁজে উঠেছে।





প্রধান অতিথির বক্তব্যে পানছড়ি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সমীর দত্ত চাকমা বলেনঃ পানছড়ি যুব রেডক্রিসেন্ট এর সকল সদস্যদেরকে এ মহতী উদ্যোগের জন্য আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই।পরিষ্কার পরিচ্ছন্ন পরিবেশ মানুষের মনকে ভালো রাখতে ভূমিকা রাখে।সুন্দর পরিবেশ মানুষের মনকেও বড় করে তুলে।বক্তব্যে শেষে তিনি সকলকে তার বাড়ির আঙিনা সহ সর্বত্র পরিষ্কার পরিচ্ছন্ন রাখার উদাত্ত আহ্বান জানান।





যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান রায়হান আহম্মেদ তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেনঃ পরিষ্কার পরিচ্ছন্নতার মাধ্যমে সুস্থ থাকার বার্তা ছড়িয়ে দেওয়া যুব রেড ক্রিসেন্টের মূল লক্ষ্য।এই পানছড়ি উপজেলাকে পরিষ্কার পরিচ্ছন্ন করে একটি সুন্দর পরিবেশ গড়ে তোলার লক্ষ্য নিয়ে আমাদের অনেক কর্মসূচি রয়েছে। আমরা ধারাবাহিক ভাবে বন্ধের দিনে
এই সকল কার্যক্রম বাস্তবায়নে  স্বেচ্ছায় কাজ করে থাকি।আজকের কার্যক্রম সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
সর্বশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে যুব রেডক্রিসেন্ট এর কর্মসূচি সমাপ্ত হয়।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭