মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মাহফুজুর রহমান কালাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯

মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মাহফুজুর রহমান কালাম


মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন  মাহফুজুর রহমান কালাম





আজকের সংবাদ ডেস্কঃ দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম।





শনিবার(২৮সেপ্টেম্বর) মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ৭৩ বছরে পদার্পণ করলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ বছর জন্মদিন উপলক্ষে সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহফুজুর রহমান কালাম।





শেখ হাসিনা ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। তিনি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি।জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা দেশের বৃহত্তম রাজনৈতিক দলের নেতৃত্বে থাকা,তিন-তিনবার দেশের প্রধানমন্ত্রী হওয়া এবং এখনও প্রধানমন্ত্রী পদে থাকা সত্যিই গর্বিত তাই তিনি বাংলাদেশ ছাড়িয়ে বিশ্বের একজন সফল রাজনৈতিক নেত্রী ও রাষ্ট্রনায়কে পরিণত হয়েছেন। বাংলাদেশকে অনেক উচ্চতায় নিয়ে গেছেন, যে কারণে বাংলাদেশ আজ বিশ্বের জন্য রোল মডেল।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭