পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগিরা,বোমা ফাটিয়ে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দিলো সন্ত্রাসীরা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯

পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগিরা,বোমা ফাটিয়ে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দিলো সন্ত্রাসীরা


পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগিরা,বোমা ফাটিয়ে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দিলো সন্ত্রাসীরা





সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : পূর্ব শত্রুতার জের ধরে  নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার লেদামদী গ্রামে বোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ওই পরিবার দাবি করেছেন।
এবিষয়ে গতকাল মঙ্গলবার দুপুরে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, উপজেলার সনমান্দী ইউনিয়ণের টেমদী গ্রামের এছাহাক মিয়ার বিরুদ্বে হত্যা মামলা দায়ের করায় গতকাল মঙ্গলবার সকালে এছহাক মিয়া, তার ভাই হারুন মিয়া, জাকির হোসেন, মাসুম মিয়া, কবির হোসেন, মোমেন মিয়া, আবু হোসেন, হানিফ মিয়া, মিলন মিয়া, জাফর হোসেন, আলমগীর মিয়া, মজিবুর রহমান, রমজান হোসেন, আনন্দ বাজার এলাকার ভাড়াটে সন্ত্রাসী ইলিয়াস মিয়া, আমজাদ হোসেন, মুছাচর এলাকার গিয়াস উদ্দিন ও আমিজ উদ্দিনের নেতৃত্বে ৫০/৬০ জন সন্ত্রাসী বাহিনী রামদা, টেটা, বল্লম, চাইনীজ কুড়াল, হকিস্টিক সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে ও কয়েকটি বোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে লেদামদী গ্রামের ব্যবসায়ী শফিউল্লার বসত ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। আগুনে ধান, চাল, নগদ টাকা, স্বর্ণলংকার ও অনন্য মালামাল সহ প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি সাধন হয়।  এবিষয়ে গতকাল দুপুরে ব্যবসায়ী শফিউল্লা বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
হত্যা মামলার বাদী নিহতের চাচাত ভাই তাহাসিন মিয়া বলেন, আমার ভাই মাহবুব হোসেন হত্যা মামলা করায় আসামীরা গতকাল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার জেঠা শফিউল্লার ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে। ইতিপূর্বে হত্যা মামলার আসামী এছাহাকের নেতৃত্বে আমার আত্বীয় হালিম মিয়া, মামুন মিয়া ও নিহত মাহবুব মিয়া বাড়ীতে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। মামলার আসামীদের পুলিশ গ্রেপ্তার না করায় আসামীরা দিন দিন বেপোরোয়া হয়ে উঠছে। আসামীদের অবিলম্বে গ্রেফতারের জন্য মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের জরুরী হস্তক্ষেপ কামনা করছি।





এবিষয়ে জানতে চাইলে এছাহাক মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি, আসামীদের গ্রেফতার করা জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭