ঘিওরে ভ্রাম্ম্যমান আদালতের অভিযানে ২ ভন্ড কবিরাজের জেল। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯

ঘিওরে ভ্রাম্ম্যমান আদালতের অভিযানে ২ ভন্ড কবিরাজের জেল।


ঘিওরে ভ্রাম্ম্যমান আদালতের অভিযানে ২ ভন্ড কবিরাজের জেল।





আজকের সংবাদ ডেস্কঃ মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলা সদরে কথিত ডাক্তার পরিচয়ে ২ ভন্ড কবিরাজ আটক। পরে ভ্রাম্ম্যমান আদালতের জেল।





বৃহস্পতিবার(৫ সেপ্টেম্বর)ঘিওর উপজেলা সদরে এই কথিত ডাক্তার পরিচয়ে মোঃ রফিকুল ইসলাম ও মোঃ গোলাম রসুল নামে ২ ভন্ড কবিরাজ কে আটক করা হয়।





পরে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আইরিন আক্তার তাদের প্রত্যেককে এক বছর করে কারাদণ্ড দেন।





উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আইরিন আক্তার এ বিষয়ে বলেন, অভিযোগের প্রেক্ষিতে তাদের আটক করা হয়। আসামীদ্বয়ের কাছ থেকে ভূয়া কাগজপত্রসহ ইন্ডিয়ান লেভেলযুক্ত মেয়াদ উত্তীর্ণ ঔষুধের প্যাকেটের ভিতরে নানা ধরনের ঔষুধ পাওয়া গেছে। ভূয়া কাগজপত্র দেখিয়ে ডাক্তার পরিচয় দিয়ে গ্রামাঞ্চলের সহজ সরল মানুষকে প্রতারিত করার অভিযোগের সত্যতা পাওয়া গেছে। অভিযোগের প্রেক্ষিতে ঘটনার সত্যতা প্রমানিত হওয়ায় তাদের প্রত্যেককে মোবাইল কোর্টেের মাধ্যমে ০১(এক) বছর করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। তিনি আরো জানান,এ ধরনের ঘটনা ঘটলে অভিযোগের প্রেক্ষিতে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ক্ষেত্রে সবাইকে শতর্ক থাকার পরামর্শ দেন তিনি।
কথিত ডাক্তার পরিচয়ে ভন্ড কবিরাজ মোঃ রফিকুল ইসলাম নাটোর জেলার সিংড়া উপজেলার সিংড়া গ্রামের মৃত তফিজুল ইসলামের ছেলে এবং তার চাচাতো ভাই  মোঃগোলাম রসুল একই জেলা ও উপজেলার  পাড়সিংড়া গ্রামের মৃত ইসাহক কবিরাজের ছেলে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭