র‍্যাব-১১ অভিযানে সোনারগাঁয়ের চোরাই তেল ব্যবসায়ী রফিকুল গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯

র‍্যাব-১১ অভিযানে সোনারগাঁয়ের চোরাই তেল ব্যবসায়ী রফিকুল গ্রেফতার


র‍্যাব-১১ অভিযানে চোরাই তেল ব্যবসায়ী রফিকুল ইসলাম গ্রেফতার।





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে  র‍্যাব-১১ অভিযান চালিয়ে চোরাই তেল ব্যবসায়ী রফিকুল ইসলাম(৪২) কে গ্রেফতার করেছে।
বৃহস্পতিবার (৫সেপ্টেম্বর) রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ছয়হিস্যা গ্রামে অভিযান চালিয়ে মৃত কাসেম সরকারের ছেলে চোরাই তেল ব্যবসায়ী রফিকুল ইসলামকে গ্রেফতার করে র‍্যাব।





দীর্ঘদিন যাবৎ চোরাই তেল কারবারির সাথে জড়িত রফিকুল ইসলাম তার ব্যবসা অবাধে চালিয়ে গেলেও এ যাত্রায় র‍্যাব-১১ এর হাত থেকে রেহাই মেলেনি রফিকুলের।





এলাকাবাসীর অভিযোগ জানা যায়,ইতিমধ্যে চোরাই তেল ব্যবসায়ী রফিকুল ঐ এলাকায় একটি সিন্ডিকেট করে সাধারণ কৃষকদের জমি জালিয়াতি ও জোর পূর্বক দখলে নিয়ে একটি কোম্পানির কাছে জমির মালিককে বাধ্য করে জমি বিক্রি করতে সেই সাথে নিরীহ মানুষের অনেক জমি জোর করেও দখলে নিয়েছে বলেও জানা যায়।





র‍্যাব-১১ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন,চোরাই তেল বোঝাই তিনটি স্টিলের বোর্ডসহ সোনারগাঁ উপজেলার পিরোজপুরের ছয়হিস্যা গ্রামে নদীর পারে অভিযান চালিয়ে মৃত কাসেম সরকারের ছেলে চোরাই তেল কারবারি রফিকুল ইসলামকে গ্রেফতার করি।এসময় ২২০টি ড্রামে ৪১,৮০০ লিটার চোরাই পাম ওয়েল উদ্ধার করা হয় এবং চোরাই কাজে ব্যবহৃত ০৩টি ইঞ্জিন চালিত তেলের ট্রলার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২১ লক্ষাধিক টাকা। এসময় চোরাই তেলের ব্যাপারটি আইনের আওতায় না আনার জন্য চোরাই তেলের মূলহোতা মোঃ রফিকুল ইসলাম র‌্যাব সদস্যদের ১০,০০,০০০/(দশ লক্ষ) টাকা উৎকোচ দেওয়ার চেষ্টা কালে ঘুষের টাকা সহ মোঃ রফিকুল ইসলাম কে র‌্যাব সদস্যরা আটক করে। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করলে স্বীকার করে সে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে পাম ওয়েলসহ অন্যান্য ভোজ্য ও জ্বালানি তেল চোরাইভাবে কেনাবেচা করে আসছে।এই চোরাই পাম ওয়েল নারায়ণগঞ্জ সহ ঢাকার বিভিন্ন তেল ব্যবসায়ীদের কাছে সরবরাহ করত।তিনি আরোও বলেন,চোরাই কারবারিদের বিরুদ্ধে ,র‍্যাব- ১১ এর অভিযান অব্যাহত থাকবে।
গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭