জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আজিজুল ইসলাম মুকুল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯

জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আজিজুল ইসলাম মুকুল


জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আজিজুল ইসলাম মুকুল





আজকের সংবাদ ডেস্কঃ আওয়ামী লীগ সভানেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী মানবতার মা জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সোনারঁগা উপজেলার খেলাঘর ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সোনারগাঁ উপজেলার সভাপতি আজিজুল ইসলাম মুকুল





আজিজুল ইসলাম মুকুল এক বিবৃতিতে আজকের সংবাদ ডট কম,কে জানান ‘২৮শে সেপ্টেম্বর দিনটি একটি বিশেষ তাৎপর্যপূর্ণ দিন,কারণ ১৯৪৭ সালের এই দিনে প্রাণপ্রিয় নেত্রী ও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্ম গ্রহণ করেছেন। তাঁর সময় উপযোগী সিদ্ধান্ত,সাহসী নেতৃত্ব ও কার্যকরী পরিকল্পনার কারনেই দেশে উন্নতির ছোয়া লেগেছে। বঙ্গবন্ধু যেমনি ভাবে দেশকে নেতৃত্ব দিয়ে স্বাধীনতা এনে দিয়েছেন,তেমনি শেখ হাসিনা দেশকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে দেশের স্বনির্ভরতা ও শক্ত অবস্থান এনে দিয়েছেন। শেখ হাসিনা আজ শুধু বাংলাদেশের নেত্রী নন,তিনি এখন বিশ্বনেত্রী হিসেবেও সর্বত্র সমাদৃত। দেশের ভাবমূর্তি উজ্জল করা,দেশে অর্থনৈতিক মুক্তি ও ডিজিটাল রাষ্ট্র গঠনসহ মিশন ২০২১ ও রূপকল্প ২০৪১ অর্জন করার ক্ষেত্রে তিনি দীপ্ত পায়ে এগিয়ে যাবেন বলে আশা রাখছি।





গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর তার জন্ম। তিনি জাতির পিতা শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন নেছার জ্যেষ্ঠ সন্তান। শেখ হাসিনা গ্রামবাংলার ধুলোমাটি আর সাধারণ মানুষের সঙ্গেই বেড়ে উঠেছেন।তাই গ্রামের সঙ্গে তার নিবিড় সম্পর্ক। রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে তিনি ছাত্রজীবন থেকে প্রত্যক্ষ রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। এখন তিনি শুধু জাতীয় নেতাই নন, তৃতীয় বিশ্বের এক বিচক্ষণ নেতা হিসেবে বিশ্বরাজনীতির অঙ্গনে নিজ ভাবচ্ছবিতে উজ্জ্বল।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭