শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সোনারগাঁ থানায় মতবিনিময় সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সোনারগাঁ থানায় মতবিনিময় সভা অনুষ্ঠিত


শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সোনারগাঁ থানায় মতবিনিময় সভা অনুষ্ঠিত।





আজকের সংবাদ ডেক্সঃ সোনারগাঁ থানা চত্বরে সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে আসন্ন শারদীয় দূর্গাপূজা ২০১৯ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত।





সোমবার(৩০সেপ্টেম্বর)সকালে সোনারগাঁ থানা চত্বরে উপজেলার প্রতিটি মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০১৯ উপলক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।





উক্ত সভায় সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন,আজান ও নামাজের সময় পূজা মন্ডপের বাদ্য বাজনা বন্ধ রাখতে হবে।
সোনারগাঁ উপজেলায় ৩১টি মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে। পূজা মন্ডপের ধরণ অনুযায়ী প্রতি বছরের ন্যায় এবারও প্রতিটি পূজা মন্ডপে পুলিশ এবং আনসার বাহিনীর সদস্যরা সমন্বিত ভাবে দায়িত্ব পালন করবে।পাশাপাশি পূজা মন্ডপে সার্বক্ষণিক নিরাপত্তার দায়িত্ব পালন করবে র‌্যাব।অগ্নিকান্ড নিয়ন্ত্রণে ও প্রতিমা বিসর্জনের সময় ফায়ার ব্রিগেডের বিশেষ টিম সার্বক্ষণিক দায়িত্বে নিয়োজিত থাকবে।এছাড়াও বড় বড় পূজা মন্ডপে দর্শণার্থী প্রবেশের সুবিধার্থে মহিলা ও পুরুষদের জন্য আলাদা আলাদা প্রবেশ ও বহির্গমনের ব্যবস্থা গ্রহন করতে হবে।





পূজা মন্ডপ কেন্দ্রীক মাদক,ছিনতাই এবং ইভটিজিং প্রতিরোধে পুলিশি অভিযান কার্যক্রম জোরদার, পুলিশি টহল বৃদ্ধি,সাদা পোশাকে গোয়েন্দা নজরদারী এবং উর্ধ্বতন অফিসার কর্তৃক নিয়মিতভাবে প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শনের মাধ্যমে নিশ্চিদ্র নিরাপত্তা প্রদানে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহন করা হবে বলে ওসি সকলকে আশ্বাস্ত করেন। তাছাড়াও পূজা মন্ডপের আশেপাশে অবৈধভাবে গাড়ি পার্কিং,মেলা,রাস্তার উপর দোকান না বসানোর জন্য সোনারগাঁবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করেন এবং জরুরি সেবা পেতে সোনারগাঁ থানা ও ওসির ফোন নাম্বারে যোগাযোগ করার জন্য আহ্বান জানান।
সভায় নিরাপত্তার স্বার্থে বড় বড় প্রতিটি পূজা মন্ডপে সিসি টিভি ক্যামেরা স্থাপন,মেটালডিটেক্টর,জেনারেটর ব্যবস্থা রাখার জন্য নেতবৃন্দের প্রতি অনুরোধ জানানো হয়।





মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন,সোনারগাঁ থানার ওসি(অপারেশন)আলমগীর হোসেন.সেকেন্ড অফিসার মাসুদ রানা ও উপজেলা পূজা কমিটির সভাপতি লোকনাথ দত্তসহ বিভিন্ন পূজা মন্ডপের প্রধান প্রধান কর্মকর্তাগন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭