চাঁদপুরের স্বামী হারা দরিদ্র সুরাইয়াকে আর্থীক সহায়তা করলেন; বাংলাদেশ রেমিট্যান্স যোদ্ধা ঐক্য পরিষদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

চাঁদপুরের স্বামী হারা দরিদ্র সুরাইয়াকে আর্থীক সহায়তা করলেন; বাংলাদেশ রেমিট্যান্স যোদ্ধা ঐক্য পরিষদ


চাঁদপুরের স্বামী হারা দরিদ্র সুরাইয়াকে আর্থীক সহায়তা করলেন; বাংলাদেশ রেমিট্যান্স যোদ্ধা ঐক্য পরিষদ।





মো: শাহজালালঃ চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার মিরপুর গ্রামের সুমন বরকন্দাজ অভাবের পরিবারে স্বচ্ছলতা ফেরাতে জমিজমা বিক্রি করে ও সুদে টাকা নিয়ে ৭ লক্ষ টাকায় হাউজ ড্রাইভার ভিসায় সৌদি আরব যান চলতি বছরের ফেব্রুয়ারিতে।





সৌদির নাজরান শহরে গত আগষ্ট মাসের ১৪ তারিখে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। এদিকে পরিবারের উপার্জনক্ষম একমাত্র ব্যক্তির এমন অকালে চলে যাওয়ায় হতাশার অথৈ সাগরে পড়েছে তার স্ত্রী সুরাইয়া  ।





অপরদিকে, মারা যাওয়ার এক মাস পার হয়ে গেলেও নানা জটিলতায় স্বামীর লাশ ফেরত পাচ্ছেনা পরিবারটি। সুরাইয়ার এমন দুর্দিনে পাশে দাড়িয়েছে বাংলাদেশে রেমিটেন্স যোদ্ধা ঐক পরিষদ।





অকালে স্বামী হারা দরিদ্র সুরাইয়া আক্তার তার ১১ বছর বয়সী মেয়ে হিমু এবং ৭ বছর বয়সী ছেলে সাফায়াতকে নিয়ে কীভাবে বাকী জীবন পার করবেন সেই দুশ্চিন্তার কোন কুল কিনারা নাই, তার উপর স্বামীর করে যাওয়া ঋণের বোঝার চাপ স্ত্রী সুরাইয়া আক্তারের উপর।





সৌদি প্রবাসী বাংলাদেশ রেমিটেন্স যোদ্ধা ঐক্য পরিষদের একজন সদস্যের সংবাদের ভিত্তিতে, বাংলাদেশে রেমিটেন্স যোদ্ধা ঐক্যপরিষদের সভাপতি তোফাজ্জল বিন খলিল ও সহ-সভাপতি মিঠু এবং কোষাধ্যক্ষ ও সোনারগাঁ টাইমসের সম্পাদক হাজী মোহাম্মদ শাহজালাল রোববার তার গ্রামের বাড়ি চাঁদপুরে গিয়ে অল্প বয়সে স্বামী হারানোর সুরাইয়াকে ২০ হাজার টাকার আর্থিক অনুদান তুলে দেন।





এসময় সুমনের স্ত্রী সুরাইয়া আক্তার বাংলাদেশে রেমিটেন্স যোদ্ধা ঐক্যপরিষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, গত প্রায় ১ মাস হয়ে গেলেও সৌদি মালিক আমার স্বামীর লাশ পাঠাচ্ছে না। বিভিন্ন জায়গায় ছুটাছুটি করেও কোন বিহীত করতে পারছি না। এমতাবস্থায় স্বামীর লাশ ফেরত পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন তিনি। সেই সাথে মালিকের কাছ থেকে পাওনা টাকা অাদায়েও সংস্লিষ্টদের সহায়তা চেয়েছেন তিনি।





এসময় সুমনের পরিবারের পাশে থাকার কথা জানান পরিষদের নেতারা। সেই সাথে সামনের দিনগুলোতেও সুমনের পরিবারকে সহযোগিতার কথা বলেন পরিষদের সভাপতি তোফাজ্জল বিন খলিল।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭